ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • মঙ্গলবার   ২৮ মার্চ ২০২৩ ||

  • চৈত্র ১৪ ১৪২৯

  • || ০৫ রমজান ১৪৪৪

সামাজিক দুরত্ব নিশ্চিত করতে ফেনীতেও কঠোর সেনাবাহিনী

ফেনীর হালচাল

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় ঘোষিত সাধারণ ছুটির মধ্যেও গতকাল অনেকে রাস্তায় বের হয়েছিলেন। সাধারণ মানুষকে জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় বের না হয়ে বাসায় থাকার আহ্বান জানানোর পাশাপাশি রিকশা-গাড়ির চাকায় জীবাণুনাশক ছিটিয়েছেন সশস্ত্র বাহিনীর সদস্যরা ।

সেনাবাহিনী আজ বৃহস্পতিবার থেকে স্থানীয় প্রশাসনকে সহায়তার অংশ হিসেবে দেশের সব স্থানে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং হোম কোয়ারেন্টিনের বিষয়টি কঠোরভাবে নিশ্চিত করতে মাঠে রয়েছে।
সকালে ফেনী শহরের ট্রাংক রোড ও বড়বাজারে অভিযানে গিয়ে বেশ কিছু দোকানপাট খোলা দেখা যায়্। সরকারের দেয়া নির্দেশাবলী অমান্যকরে দোকান খোলা রাখায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ২শত টাকা জরিমানা করেন।এছাড়া পথচারীদেরকেও বাসায় ফেরার অনুরোধ জানান সেনা সদস্যরা।ফুলগাজী,পরশুরাম ও ছাগলনাইয়াতেওঅনুরুপ অভিযান চালায় সেনাবাহিনী।

২৮ মিডিয়াম রেজিমেন্ট আর্টিলারির মেজর নাইম রেজওয়ান  বলেন, শুরু থেকেই ফেনীতে সেনাবাহিনীর একটি পেট্রোল কাজ করে আসছে। আজ এখানে কাজ করছে তিনটি পেট্রোল। আমরা চাইব যেকোনো মূল্যে মানুষকে ঘরে ফেরাতে। আমরা প্রথমে মানুষকে অনুরোধ করব। অনুরোধ না শুনলে কঠোরতা আরোপ করব। আমাদের সঙ্গে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং পুলিশও থাকবে। সাধারণ জনগণ আইন অমান্য করলে প্রয়োজনে জেল-জরিমানাও করা হবে।

মেজর নাইম রেজওয়ান বলেন, আমাদের মূল উদ্দেশ্য হচ্ছে মানুষকে হোম কোয়ারেন্টিনে রাখা। সামাজিক দূরত্ব বজায় রাখা এবং মানুষকে সতর্কভাবে চলতে উদ্বুদ্ধ করা।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল