ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ফেনীতে ১লাখ ২০ হাজার মানুষকে ত্রাণ দিলেন সাংসদ নিজাম হাজারী

ফেনীর হালচাল

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

১লাখ ২০ হাজার অসহায় মানুষকে ত্রাণ দিলেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আ'লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকালে শহরের সরকারী পাইলট হাই স্কুল মাঠে দ্বিতীয় ধাপে জেলার দাগনভূঞা,সোনাগাজী ,পরশুরাম,ফুলগাজী,ছাগলনাইয়া উপজেলার ৭০ হাজার মানুষের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের নিকট এ ত্রাণ সামগ্রী তুলে দেন তিনি। 
এর আগে সোমবার (৩০ মার্চ)ব্যক্তিগত পক্ষ থেকে পাঁচগাছিয়া ও মোটবী ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও হতদরিদ্রদের ত্রাণ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় দলীয় নেতৃবৃন্দ ছাড়াও সদর উপজেলা আ,লীগ সভাপতি করিম উল্লা বি.কম এ সাধারন সম্পাদক শুসেন চন্দ্র শীল প্রমুখ। বিকালে ছনুয়া ও কাজিরবাগ, মঙ্গলবার বিতরন করা হয় কালীদহ, ধলিয়া, লেমুয়া ও বালিগাও ইউনিয়নে । তার আগে রবিবার সকালে শর্শদী ও ফরহাদ নগর ইউনিয়নে খাদ্যদ্রব্য বিতরণের মধ্য দিয়ে কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান। ওইদিন বিকালে ফাজিলপুর ও ধর্মপুর ইউনিয়নের জন্য বিতরণ করা হয়। এমপি নিজাম হাজারী তখন সাংবাদিকদের জানিয়েছেন জনসমাগম এড়াতে প্রতিটি ওয়ার্ডে জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের একজন করে দায়িত্ব দেয়া হয়েছে। ফেনী পৌরসভার ১৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ১২ ইউনিয়নের গরীব ও অসহায় ৫০ হাজার মানুষকে খাদ্যপণ্য বিতরণ করা হচ্ছে। প্রতিটি প্যাকেট ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল এবং তেল রয়েছে। প্রতিদিন ১৮ টি পিকআপে নিত্যপন্য বাড়ি বাড়ি পৌছে দেয়া হবে। পর্যায়ক্রমে আরো ৭০ হাজার প্যাকেট বিতরনের জন্য প্রস্তুত করা হচ্ছে ।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল