ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • সোমবার ২৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

  • || ১৮ জ্বিলকদ ১৪৪৫

দিনমজুর ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ: এমপি শিরীন

ফেনীর হালচাল

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় সরকারের পক্ষ থেকে অতীব জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

এমন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরিবার নিয়ে মানবেতর জীবনযাপন করছেন দিনমজুর ও হতদরিদ্ররা।এসব দিনমজুর ও হতদরিদ্রদের মাঝে বুধবার বিকালে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরীন আখতার।“করোনা ভাইরাসে আতঙ্ক নয় সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পরিষদ চত্বর ও শুভপুরসহ উপজেলার বিভিন্ন এলাকায় তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন।এসময় উপস্থিত ছিলেন, ফেনীর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ মঞ্জুরুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিদা আক্তার তানিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শিহাব উদ্দিন, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ, জাসদ কেন্দ্রীয় সহ-সম্পাদক রোকেয়া সুলতানা আঞ্জু, রাধানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবদুর রউফ ভূঁঞা, ছাগলনাইয়া উপজেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাই মেম্বার, সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগ প্রমূখ।শিরীন আখতার এমপি উপজেলাবাসীর উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমরা আপনাদের পাশে থেকে সার্বক্ষণিক কাজ করবো। আমাদের একজন লোকও না খেয়ে থাকবেনা। দরিদ্র দিনমজুর, কৃষক, শ্রমিক এবং হোটেল শ্রমিকসহ দিনে আনে দিনে খায় এমন পেশার লোকদের দলমত নির্বিশেষে তালিকা তৈরী করে আমরা খাদ্য সহায়তা দিচ্ছি। আমি আপনাদের পাশে ছিলাম আছি এবং যে কোন দুর্যোগে আপনাদের পাশে থাকবো।করোনা প্রতিরোধে আপনারা বিনা প্রয়োজনে বাড়ির বাহিরে বের হবেন না। অযথা বাজারে ঘোরাঘুরি করবেন না। ঘরে থাকুন, নিজ পরিবার ও দেশবাসীকে সুরক্ষিত রাখুন। গণজমায়েত পরিহার করুন। সাবান, পানি বা স্যানিটাইজার দিয়ে ঘনঘন হাত পরিষ্কার করুন। প্রয়োজনের বাহিরে পণ্যদ্রব্য ক্রয় করবেন না। বিদেশ ফেরত কোন প্রবাসী দেশে আসলে ১৪দিনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার লক্ষে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে বিষয়টি অবহিত করুন। যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলে, নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলুন। পরিষ্কার পরিচ্ছন্ন জীবন যাপন করুন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল