ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ফেনী গার্লস ক্যাডেট কলেজে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

ফেনীর হালচাল

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে ফেনী গার্লস ক্যাডেট কলেজের ক্যাডেটবৃন্দ করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করেছে।  সোমবার (৩০ মার্চ) দুপুরে কলেজের অডিটরিয়ামে উক্ত হ্যান্ড স্যানিটাইজার কলেজের সকল কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ, কর্মচারী ও ক্যাডেটদের মাঝে বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মুনিম খান মজলিস, বিপিপি, পিএসসি, এটিসি। অনুষ্ঠানে কলেজের লেডিস ক্লাব সভানেত্রী এবং সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপ¯ি’ত ছিলেন।

কলেজ অধ্যক্ষ ওয়ার্কশপে অংশগ্রহণকারী ক্যাডেট ও অন্যান্য সদস্যদের সনদপত্র প্রদান করেন। অধ্যক্ষ হ্যান্ড স্যানিটাইজার তৈরির জন্য কলেজের ফলিত রসায়ন ও অলিম্পিয়াড ক্লাবের উদ্যোগকে স্বাগত জানান। তিনি ক্যাডেটদেরকে মানবতার জন্য কাজ করার প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন।

ক্যাডেটদের এই সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ সকল মহল থেকে ভূয়সী প্রশংসা অর্জন করেছে এবং অন্যাদেরকে মানুষের জন্য কাজ করতে বিশেষভাবে উদ্বুদ্ধ করেছে।কলেজ অধ্যক্ষ এর নির্দেশনা এবং পৃষ্ঠপোষকতায় কলেজের ফলিত রসায়ন ও অলিম্পিয়াড ক্লাবের উদ্যোগে এই হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হয়।

 

ফেনীর হালচাল
ফেনীর হালচাল