ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • রোববার ২৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

  • || ১৭ জ্বিলকদ ১৪৪৫

ফেনীতে খুঁজে খুজে প্রকৃত ক্ষতিগ্রস্তকে খাবার দিচ্ছে র‌্যাব

ফেনীর হালচাল

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

ত্রাণ সহায়তা দেয়ার কথা শুনলেই কিছু মানুষের অভ্যাস হয়েগেছে হাত পাতার। করোনা সংকটে ফেনীতে নিম্নআয়ের মানুষ ও প্রকৃত ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাবে ফেনী ক্যাম্পের সদস্যরা। আজ মঙ্গলবার দুপুর থেকে ফেনী শহর ও ফুলগাজীর বেশ কয়েকটি স্থানে ক্ষতিগ্রস্ত দিনমজুর, ভাসমান হকার, রিকশাচালকদের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন ফেনী ক্যাম্প ভারপ্রাপ্ত মো: নুরুজ্জামান।
এবিষয়য়ে র‌্যাব ক্যাম্প ফেনীর ভারপ্রাপ্ত অধিনায়ক মো. নুরুজ্জামান  বলেন, যারা প্রকৃত ক্ষতিগ্রস্ত আমরা তাদের খোঁজ করে এসব নিত্যপণ্য দেয়া হচ্ছে। প্রাথমিক ধাপে ৩শ পরিবারকে বিতরণ করা হবে। প্রতি প্যাকেটে ৩ কেজি চাল, ১ কেজি করে ডাল, আলু,  ১ লিটার তেল, ৫শ গ্রাম লবণ রয়েছে।
তিনি আরো বলেন, যাতে করে মানুষ ঘরে বসে কিছুদিন খেতে পারে। অনেকে এসব খাবার সংগ্রহ করে আবার বিক্রি করে দেয়। এই মুহুর্তে খাবার দেয়ার উদ্দেশ্য হচ্ছে সামাজিক দূরুত্ব বজায় রাখা। সামাজিক দূরুত্ব বজায় রাখতে গিয়ে যারা না খেয়ে আছে অথবা যারা একদই অসচ্ছল জীবন-জীবিকার ত্যাগিদে বের না হওয়া ছাড়া উপায় তাদের হাতে খাবার পৌঁছে দেয়া।
এছাড়া জনগণকে সচেতনতা ও সামাজিক দূরুত্ব নিশ্চিত করতে ফেনীতে পুলিশ স্বশস্ত্র বাহিনীর পাশাপাশি র‌্যাবও মাইকিং করে জেলার সর্বত্রই প্রচারণা চালাচ্ছেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল