ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • সোমবার ২৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

  • || ১৮ জ্বিলকদ ১৪৪৫

করোনা আতঙ্কের মধ্যেও ফেনীতে পাঁচ বাড়িতে ডাকাতি

ফেনীর হালচাল

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের বেতাগাঁও এবং সোনাগাজী উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের চান্দলা এলাকায় এক রাতে প্রবাসীর বাড়িসহ পাঁচ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল পাঁচ বাড়ি থেকে ১৭ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতের ছোরার আঘাতে দুই নারী আহত হয়েছেন। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার দিবাগত রাতে সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের বেতাগাঁও এলাকায় নুর নবী ও আবদুর রউফের বাড়িতে ১০-১২জনের একটি মুখোশদারী সশস্ত্র ডাকাত দল হানা দেয়। 
নুর নবী বলেন, রাতে দরজার আওয়াজ শুনে তিনি ঘুম থেকে ওঠে যান। এসময় একই কায়দায় ডাকাত দল তার ঘরে ঢুকে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ১টি আলমিরার তালা ভেঙে তিন ভরি স্বর্ণালংকার, নগদে ৪০ হাজার টাকা, ২টি মোবাইল ফোনসহ প্রায় আড়াই লাখ টাকার জিনিসপত্র লুট করে নিয়ে গেছে। 
পাশ্ববর্তী বাড়ির আবদুর রউফ বলেন, একই ডাকাত দল তার বাড়িতেও ঢুকে একই কায়দায় পরিবারের সদস্যদেরকে জিম্মি করে চার ভরি স্বর্ণালংকার, নগদে ২০হাজার টাকা, একটি মুঠোফোনসহ প্রায় সাড়ে তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
তিনি বলেন, এসময় তার মেয়ে মারজান আক্তার বাঁধা দিতে চাইলে ডাকাতরা তাঁকে ছোরা দিয়ে মাথায় আঘাত করে আহত করে।  
পরিবারের লোকজনের শোর-চিৎকার শুনে আশ-পাশের লোকজন এগিয়ে আসার আগেই ডাকাতরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।  খবর পেয়ে রোববার সকালে দুই থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এদিকে একই রাতে পাশ্ববর্তী সোনাগাজী উপজেলার চান্দলা ও সদর উপজেলার বেতাগাঁও এলাকায় পাঁচ বাড়িতে হানা দেয় ১০-১২ জন মুখোশধারী সশস্ত্র ডাকাত। ডাকাতেরা বাড়ির দরজার ভেঙ্গে ভেতরে ঢুকে হাত-পা বেধে অস্ত্রের  মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে।
চান্দলা এলাকার একরামুল হক দাবি করেন, ডাকাতেরা তার ঘরের ২টি আলমিরার তালা ভেঙ্গে চার ভরি স্বর্ণালংকার,নগদে ৪০ হাজার টাকা, ৩টি মোবাইল ফোন ও কাপড় চোপড়সহ  প্রায় চার লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুটে নিয়ে গেছে।
একই রাতে পাশ্ববর্তী বাড়ির সাইফুল ইসলাম বলেন, রাতে ১০-১২জনে ডাকাত দল একই কায়দায় তার বাড়িতে ঢুকে পরিবারের সবাইকে জিম্মি করে আলমিরার তালা ভেঙ্গে তিন ভরি স্বর্ণালংকার, নগদে ২০ হাজার টাকা, তিনটি মুঠোফোন ও কাপড়- চোপড়সহ তিন লাখ টাকার জিনিসপত্র লুট করে নিয়ে গেছে।
একই রাতে একই এলাকার সৌদিপ্রবাসী ফিরোজ উদ্দিনের বাড়িতে হানা দেয় ১০-১২ জনের  একটি মুখোশদারী সশস্ত্র ডাকাত দল। 
প্রবাসীর স্ত্রী আকলিমা আক্তার বলেন, ডাকাতেরা তাদের ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। এসময় তিনি চিৎকার দিতে চাইলে একজন ডাকাত ছোরা দিয়ে তাঁর মাথায় ও হাতে আঘাত করে। এতে তিনি রক্তাক্ত আহত হন।
তিনি বলেন, ডাকাতের তাদের ঘরের আলমিরার তালা ভেঙ্গে তিন ভরি স্বর্ণালংকার, নগদে ৫০হাজার টাকা, একটি মুঠোফোনসহ সাড়ে তিন লাখ টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। 
ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন দুই বাড়িতে এবং সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ তিন বাড়িতে ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায়  থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ডাকাতি হওয়া মালামাল উদ্ধারসহ ডাকাতদের গ্রেপ্তারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল