ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৪ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

পরশুরাম পৌরসভায় জীবাণুনাশক কার্যক্রম চলছে

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের উদ্যোগে উপজেলার হাট বাজার, হাসপাতাল, সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান সহ বিভিন্ন সড়কে চলছে জীবাণুনাশক ঔষধ ছিটানোর কার্যক্রম।
পৌরসভা সূত্রে জানা যায়, করোনার জীবাণু থেকে পৌর নাগরিকদের মুক্ত রাখতে তিন দিনব্যাপী এ কার্যক্রম চলবে। বেশ কিছু এলাকায় বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে বাজারের বিভিন্ন রাস্তা, হাসপাতাল এলাকা সহ জনসমাগম ঘটে এমন এলাকাগুলোতে ছিটিয়ে দেওয়া হচ্ছে জীবাণুনাশক। পাশাপাশি রাস্তায় চলা যানবাহনেও ছিটানো হয় জীবাণুনাশক। একই সঙ্গে মশা নিধনের ঔষধ ছিটানো শুরু করা হয়েছে।
এছাড়াও পৌরসভার উদ্যোগে প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলরের নেতৃত্ব ৩ টি সেচ্ছাসেবী সংগঠনের কর্মী, ছাত্রলীগের কর্মীদের দিয়ে পৌর নাগরিকদের বাড়ীতে বাড়ীতে মাক্স, হ্যান্ড ওয়াশ, সাবান বাড়ীতে পৌঁছে দিচ্ছেন। বাজারের প্রত্যেকটি মোড়ে হ্যান্ড ওয়াস ও সাবান দিয়ে হাত ধোয়ার ব্যাবস্থা করে দিয়েছেন।
পরশুরাম থানা, বিজিবি ক্যাম্প, ফায়ারসার্ভিস, হাসপাতালে প্রয়োজনীয় মাক্স, হ্যান্ড ওয়াশ, সাবান পৌঁছে দিচ্ছেন।
জানতে চাইলে মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল বলেন, ‘সারা বিশ্বে করোনা ভাইরাসের কারণে যে পরিস্থিতি তৈরি হয়েছে তা থেকে পরশুরামবাসীকে সুরক্ষার জন্য দীর্ঘমেয়াদী উদ্যোগ নেয়া হয়েছে।
কাল পরশু মধ্যে পৌর নাগরিকদের বাড়ীতে চাল, ডাল, আলুসহ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে।
তিনি আরো জানান, করোনা ভাইরাস প্রাদুর্ভাব থেকে মুক্তির জন্য গত বৃহস্পতিবার ৭৬ টি মসজিদে কোরআন খতম করা হয়েছে। তিনি পৌর নাগরিকদের ঘরে থাকার অনুরোধ জানিয়ে বলেন, যে কোন প্রয়োজনে সরাসরি তার সাথে যোগাযোগ করতে পারবেন।নাগরিকদের সহযোগিতার জন্য তিনি সর্বদা প্রস্তুত থাকবেন বলেও জানান

ফেনীর হালচাল
ফেনীর হালচাল