ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৪ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

ফেনীতে দশ দোকানের জরিমানা:ভ্রাম্যমান আদালত

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

করোনার প্রভাবে বাড়তি দামে পণ্য বিক্রি করায় ফেনীর বিভিন্ন স্থানে রবিবার অভিযান চালিয়ে ১০ দোকানের জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পৃথক অভিযানে বের হন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, রবিবার দুপুরে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌমিতা দাশ লেমুয়া বাজারে হানা দেন। এসময় দোকানে মূল্য তালিকা না থাকায় নুরুল আবছারকে ২ হাজার, জসিম উদ্দিনকে ২ হাজা, নুরুল আমিনকে ৩ হাজার, বিমল চন্দ্র নাথকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।
অপরদিকে একইদিন ভোক্তা অধিকারের অভিযানে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। ভোক্তা অধিকারের সহকারি পরিচালক সোহেল চাকমা জানান, সদর উপজেলার ফাজিলপুর বাজার শাহাজান ষ্টোরকে ৫ হাজার, সেকান্তর ষ্টোরকে ২ হাজার, দিপিকা স্টোরকে ১০ হাজার, কসকা বাজারে মিজান স্টোরকে ২ হাজার ও লেমুয়া বাজারে নুর ষ্টোরকে ৪ হাজার, ট্রাংক রোড়ে সান সার্জিকেলকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে সদর উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর আবদুর রহমান, জেলা পুলিশের একটি দল সহযোগীতা করেন। অভিযানকালে করোনা সচেতনতায় স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে লিপলেট বিতরন করা হয়।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল