ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

ছাগলনাইয়ায় বিদেশ ফেরত ৪৮৫জন,হোম কোয়ারেন্টাইনে ২৬জন

ফেনীর হালচাল

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

ছাগলনাইয়া উপজেলার ১টি পৌরসভা ও ৫টি ইউনিয়নে করোনা ভাইরাস আক্রান্ত দেশ ইতালি, স্পেন, আরব আমিরাত, সৌদি আরব, কাতার ও ওমানসহ বিভিন্ন দেশ থেকে ফেরা প্রবাসী মোট ৪শ ৮৫জন তন্মধ্যে মাত্র ২৬জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
সূত্র জানায়, সরকারী হিসেব অনুযায়ী সম্প্রতি মোট ৪শ ৮৫জন প্রবাসী বিভিন্ন দেশ থেকে বাংলাদেশে এসেছেন। তন্মধ্যে মাত্র ২৬জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। স্বাস্থ্য বিভাগের কর্মীরা প্রবাসীদের বাড়িতে গিয়ে তাদেরকে ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেন।
গতকাল শনিবার বিকালে হোম কোয়ারেন্টাইনে রাখার কথা নিশ্চিত করেছেন ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: শিহাব উদ্দিন। তিনি জানান, হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের মধ্যে করোনা ভাইরাসের কোন উপসর্গ নেই। তারা ২৬ জনই সুস্থ রয়েছেন। বিদেশ ফেরতদের তথ্য সংগ্রহ করতে তাদের মাঠ কর্মীরা কাজ করে যাচ্ছেন।
ছাগলনাইয়া থানার ওসি মো: মেজবাহ উদ্দিন আহমেদ জানান, ছাগলনাইয়া উপজেলায় বিভিন্ন দেশ থেকে ফেরা প্রবাসী মোট ৪শ ৮৫জন। জেলা পুলিশের বিশেষ শাখা থেকে প্রবাস ফেরতদের নাম-ঠিকানা পেয়ে তাদের সম্পর্কে সঠিক তথ্য অনসন্ধান ও কোয়ারেন্টাইন নিশ্চিত করার লক্ষ্যে থানা পুলিশ ইউনিয়ন ভিত্তিক কাজ শুরু করেছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল