ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

অগ্নিকান্ডে দুই পরিবারের বসতঘর পুড়ে ছাই : ক্ষতিগ্রস্থদের অনুদান

ফেনীর হালচাল

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে বুধবার দিবাগত রাতে অগ্নিকান্ডে এক পরিবারের ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ অর্থ ও তৈজসপত্র দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন উপজেলা প্রশাসন ও স্থানীয় ইউপি চেয়ারম্যান।
ক্ষতিগ্রস্থ পরিবার সূত্র জানায়, বুধবার দিবাগত রাতে ধলিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের পাটোয়ারী বাড়ির তোফাজ্জেল হোসেনের বসত (টিনশেড) ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে। পরে ওই পরিবারের লোকজন টের পেয়ে দ্রুত ঘর থেকে বের হয়ে পড়ে। তাদের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। অগ্নিকান্ডের এ ঘটনায় পাশবর্তী বিবি আয়েশার ঘরেও হাঁস-মুরগিসহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
ঘটনার পরদিন বৃহস্পতিবার সকালে ধলিয়া ইউপি চেয়ারম্যন আনোয়ার আহম্মদ মুন্সি উভয় পরিবারকে নগদ ৫ হাজার টাকা ও এক বস্তা চাউল প্রদান করেন। এছাড়াও ফেনী সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ ৫ হাজার টাকা ও ১০টি করে কম্বল দেয়া হয়। এ সময় স্থানীয় ইউপি সদস্য মো. মোস্তফা ও জয়নাল আবেদিন উপস্থিত ছিলেন।

ফেনী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দি জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটে চাচা-ভাতিজার লাগোয়া দুইটি ঘরে আগুন লাগে। খবর পেয়ে বৃহস্পতিবার ভোরে ওই স্থানে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হয়। তিনি জানান, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থের পরিমাণ ৫০ হাজার টাকা।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল