ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

ফেনীতে ব্যাংক পাড়ায় মুজিববর্ষ উদযাপন

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়েছে।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বুধবার শহীদ শহীদুল্লা কায়সার সড়কের ফেনী শাখার কার্যালয়ের সামনে মুজিববর্ষের টি-শার্ট ও প্লাকার্ড ধারণ করে ১০ মিনিট অবস্থান করা হয়। অবস্থান কর্মসূচী শেষে শাখার সকল স্তরের কর্মকর্তা ও গ্রাহকদের অংশগ্রহণে কেক কাটা হয়। এসময় ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোন প্রধান মাহমুদুর রহমান এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোহাম্মদ নুরুল করিম প্রমুখ কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। ব্যাংকের ফেনী শাখা ছাড়াও জেলার সবকটি শাখাসমূহের সামনে কর্মকর্তা-কর্মচারীরা এ কর্মসূচী পালন করে ও কেক কেটে জাতির জনকের জন্মদিন উদযাপন করা হয়।
এদিকে শহরের শহীদুল্লা কায়সার সড়কের মার্কেন্টাইল ব্যাংক লি. ফেনী আঞ্চলিক শাখায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে। সকালে সকল কর্মকর্তাবৃন্দ অফিস-এর সামনে মুজিববর্ষ লোগো সম্বলিত টি-শার্ট পরিধান ও মুজিববর্ষ লোগোযুক্ত প্ল্যাকার্ড হাতে নিয়ে ১০.০০ টা থেকে ১০.১০ পর্যন্ত অবস্থান করেন। এসময় তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। পরে ব্যাংক এর সভাকক্ষে জন্মবার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে জাতির পিতার রুহের মাগফেরাতের জন্য দোয়া ও কেক কাটা হয়। এতে অংশ নেন মার্কেন্টাইল ব্যাংক লি. কুমিল্লা ও নোয়াখালী আঞ্চলিক কার্যালয়ের জোনাল ইনচার্জ মো. মাহফুজুল করিম, এক্সিকিউটিভ অফিসার মো. সরওয়ার হোসেন লাভলু ও শোভন কর।
অন্যদিকে মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে একই সড়কের ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডে কেক কাটা হয়। ব্যাংকের সামনে অবস্থান নিয়ে সকাল ১০টা থেকে ১০টা ১০ মিনিট পর্যন্ত ব্যাংকের শাখা ব্যবস্থাপক সামছুল করিম মজুমদার সহ কর্মকর্তা-কর্মচারীগণ সরবরাহকৃত গেঞ্জি পরে মুজিব বর্ষের লোগো সম্বলিত প্ল্যাকার্ড নাড়িয়ে মুজিব শতবর্ষ দিনটি উদযাপন করেন।
অপরদিকে ট্রাংক রোডের সাউথ ইস্ট ব্যাংকের সামনে একই সময়ে অবস্থান করে মুজিববর্ষ উদযাপন করেন কর্মকর্তা-কর্মচারীরা। পরে কেক কাটেন ব্যাংকের শাখা ব্যবস্থাপক কামাল উদ্দিন সহ কর্মকর্তা-কর্মচারীরা।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল