ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সব দলকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান আওয়ামী লীগের

ফেনীর হালচাল

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

মহামারি করোনাভাইরাসের কারণে দেশের এই সঙ্কটের সময় সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ।

সোমবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ আহবান জানান। 

ওবায়দুল কাদের বলেন, এই সংকটের সময় দেশের সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানাচ্ছি।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর জন্য প্রণোদনা প্যাকেজ ঘোষণা করার পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম যে মন্তব্য করেছেন সেটা ভিত্তিহীন, অযৌক্তিক এবং উদ্দেশ্য প্রণোদিত। বিএনপি নেতারা যেকোনো পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত থাকেন। 

তিনি বলেন, প্রধানমন্ত্রীর পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলনের আগের দিন তড়িঘড়ি করে বিএনপি যে প্রস্তাব উত্থাপন করেছিল, সেটা উদ্দেশ্য প্রণোদিত। ঠিক তেমনিভাবে প্যাকেজ ঘোষণার পর মির্জা ফখরুল ইসলামের অগোছালো মন্তব্য-চিরায়ত মিথ্যাচারে ভরপুর।

ওবায়দুল কাদের আরো বলেন, দেশের এই সংকটময় সময়ে মানবিক কারণে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সব স্তরের জনগণ এক প্ল্যাটফর্মে দাঁড়িয়েছে। 

এ সময় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে দেশে-বিদেশে যারা মারা গেছেন তাদের বিদেহী আত্মার শান্তি ও যারা চিকিৎসাধীন আছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

ফেনীর হালচাল
ফেনীর হালচাল