ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ফুলগাজীতে ভূয়া ডিবি পুলিশ ও সাংবাদিক আটক

ফেনীর হালচাল

প্রকাশিত: ৫ মার্চ ২০২০  

ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের দক্ষিন বরইয়া মারকাযুল উলুম ইসলামীয়া মাদরাসায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ভূয়া ডিবি পুলিশ ও ভূয়া সাংবাদিক সহ চারজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।


পুলিশ সূত্র জানায়, দক্ষিন বরইয়া এলাকার একটি মাদরাসায় চাঁদাবাজি করতে গেলে মাদরাসা কর্তৃপক্ষ ও সাধারণ মানুষ ডিবি পুলিশ ও সাংবাদিক পরিচয় দেয়া ৪ জনকে একটি সিএনজি অটোরিক্সা সহ আটক করে। উপজেলা নির্বাহী কর্মর্কা ও পুলিশকে খবর দিলে তারা পুলিশ পাঠিয়ে থানায় নিয়ে আসে।
মাদরাসা কর্তৃপক্ষ জানিয়েছে, দরবারপুর একটি মাদরাসায় ২০হাজার টাকা চাঁদা দাবি করে। মাদরাসার হুজুর কমিটির সাথে কথা বলতে বলায় ও লোকজন আসলে তারা পালিয়ে যায়। বুধবার সকাল সাড়ে ৮টায় বকসিশাহ মাদরাসায় গিয়ে টাকা দাবি করে সেখান থেকে ৩ হাজার টাকা ও দুপুর সাড়ে ১২টার দিকে করইয়া মাদরাসায় গিয়ে ৫ হাজার টাকা নিয়ে আসে বরইয়া মাদরাসায় চাঁদাবাজি করতে এসেছিলো। একপর্যায়ে মাদরাসার কর্তৃপক্ষ ও এলাকাবাসী আটক করে গণধোলাই দিতে গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়। প্রাথমিকভাবে তারা জানিয়েছে, তাদের বাড়ি কুমিল্লার দেবিদ্বারে।


ফুলগাজী থানার ওসি মো: কুতুব উদ্দিন চারজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, যেসকল প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজী করতে গিয়েছে সংশ্লিষ্টরা বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আজ বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল