ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

পরশুরামে হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে এডভোকেসি সভা

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

পরশুরামে আগামী ২৯ ফেব্রুয়ারি থেকে হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এডভোকেসি সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আকতার। ‘আয় আয় সোনামণি টিকা নিয়ে যা’ এ প্রতিপাদ্যে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও নিয়মিত টিকাদান কেন্দ্রে শিশুদের হাম-রুবেলা’র টিকা প্রদান করা হবে।
সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান অফিস সহকারী মো: ইসমাঈল হোসেনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, উপজেলা আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা: আফতাব উল আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবদুল খালেক।
সভায় জানানো হয়, স্বাস্থ্য অধিদপ্তরের সম্প্রসারিত টিকাদান কর্মসূচির আওতায় তিন সপ্তাহব্যাপী হাম রুবেলা টিকাদান কর্মসূচিতে পরশুরাম উপজেলায় ৯ মাস থেকে ১০ বছরের কম বয়সী শিশুদের টিকা প্রদান করা হবে।কর্মসূচির প্রথম সপ্তাহ ২৯ ফেব্রুয়ারি হতে ৫ মার্চ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এবং ২য় ও ৩য় সপ্তাহ ৭ মার্চ হতে ২১ মার্চ নিয়মিত টিকাদান কেন্দ্রসমূহে এ কার্যক্রম পরিচালনা করা হবে।উপজেলা পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্য কম্পপ্লেক্সের মাধ্যমে এ কর্মসূচি বাস্তবায়ন করা হবে।
সভায় উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং ইমাম সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল