ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

দাগনভূঞায় সামাজিক দূরত্ব নিশ্চিতে সেনাবাহিনীর টহল জোরদার

ফেনীর হালচাল

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস সংক্রমণরোধে সরকারের পক্ষ হতে সামাজিক দুরত্বের উপর জোর দেয়া হয়েছে। ছোঁয়াচে এ সংক্রমণ এড়াতে জনসমাগম নিষেধ করা হয়েছে। সরকারের আহবান বাস্তবায়ন ও জনসচেতনতা বৃদ্ধিতে জনপ্রশাসন ও আইন-শৃংখলা বাহিনীসহ মাঠে কাজ করছে সেনাবাহিনী।করোনাভাইরাস সংক্রমণরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতের লক্ষ্যে ফেনীতে কাজ করছে সেনাবাহিনী। আজ বুধবার (১ এপ্রিল) দাগনভূঞা উপজেলার বিভিন্ন বাজারে টহল দেয় সেনাবাহিনী। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ সমন্বয়ে দাগনভূঞা বাজার, নয়নপুর, কোরাইশমুন্সি, রাজাপুর, সিন্দুরপুর ও বেকের বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় এলাকাবাসীকে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ এবং বাড়িতে অবস্থান নেয়ার জন্য আহবান জানায় সেনাবাহিনী।এছাড়াও জনসচেতনতায় লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়। এসময় রাস্তা ও যানবাহনে জিবাণুনাশক তরল ছিটায় সেনাবাহিনীর টহলরত দল।

সেনা টহল দলের নেতৃত্বে মেজর আসাদ জানান, বাজারে কিছু জনসমাগম ঘটছে কিন্তু নিষেধ করলে শুনছে। গ্রামীন বাজারে জনসমাগম যেমনটা ভাবা হচ্ছিল সেরকম নেই। মানুষ সচেতন হচ্ছে।এসময় বিভিন্ন বাজার পরিদর্শনে অংশ নেন উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান প্রমূখ।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল