ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ফেনীতে পুষ্টি সপ্তাহ উপলক্ষে শিশু খাদ্য বিতরণ

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২০  

ফেনীতে পুষ্টি সপ্তাহ উপলক্ষে শিশু খাদ্য ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পুষ্টি সপ্তাহ উপলক্ষে রোববার দুপুরে সদর উপজেলার ছনুয়া, ধলিয়া ও কালিদহ ইউনিয়নে শিশু খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফেনীর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম।
এসময় ছনুয়া ইউপি চেয়ারম্যান করিম উল্লাহ বিকম, ধলিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার আহমদ মুন্সি, কালিদহ ইউপি চেয়ারম্যান মো. দিদারুল ইসলাম, সহকারী প্রোগ্রামার রাশেদুল আলমসহ স্থানীয় ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
শেষে অতিথিবৃন্দ প্রতি ইউনিয়ন ২৫টি করে শিশু খাদ্যসামগ্রী বিতরণ করেন। শিশু খাদ্য হিসেবে প্রতিজনকে গুড়ো দুধ, সুজি, চিনি, খেজুর, বিস্কুট ও সাবান প্রদান করা হয়।
এদিকে সদর উপজেলার লেমুয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন এতিমখানার ৫০জন এতিমের মাঝে খাবার বিতরণ ও ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে কর্মহীন হয়ে পড়া ১৫০ জনের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।
এসময় ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরীন সুলতানা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম মাসুদ রানা, লেমুয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ উদ্দিন নাছিম প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল