ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ফেনীতে ৫০ হাজার পরিবারকে ইফতার সামগ্রী দিবেন নিজাম হাজারী

ফেনীর হালচাল

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২০  

করোনা প্রাদুর্ভাব থেকে রেহাই পেতে ও সরকারী নির্দেশনা মেনে যার যার ঘরে থাকা নিশ্চিত করতে আসন্ন রমজান কে সামনে রেখে নিজ সংসদীয় আসন ফেনী সদর উপজেলা ও পৌরসভায় ৫০ হাজার কর্মহীন অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করবেন সদর আসনের সসংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
রবিবার সন্ধ্যায় তিনি ইফতার সামগ্রীর প্যাকেটজাত করার কাজ পরিদর্শন করেন। সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল ও পৌর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ সাথে ছিলেন।
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনাকালীন সময়ে ফেনী জেলার কেউ যেন অভুক্ত না থাকে এবং আসন্ন রমজানে ধর্মপাণ মুসলমান ভাইদের যেন খাবারের কষ্ট না হয় সেজন্য ফেনীর ৫০ হাজার কর্মহীন অসহায় মানুষদের জন্য সামাজিক দুরত্ব বজায় রেখে স্ব স্ব এলাকার জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকের মাধ্যমে সবার বাড়ী বাড়ী ইফতার সামগ্রী পৌঁছে দেওয়ার হবে।
ইফতার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ৫ কেজি ছোলা, ১ কেজি মসুর ডাল,১ কেজি চিনি,১কেজি চিড়া, ১ কেজি তেল,,১ কেজি খেজুর, ৫ কেজি আলু, ১ কেজি লবন রয়েছে।
প্রসঙ্গত: এর আগে নিজাম উদ্দিন হাজারী এমপি প্রাথমিক পর্যায়ে ফেনী জেলার ৬ টি উপজেলা ও ৫ টি পৌরসভার ১লাভ ২০ হাজার কর্মহীন অসহায় মানুষদের জন্য খাদ্যসামগ্রী বিতরন করেন)

ফেনীর হালচাল
ফেনীর হালচাল