ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ছাত্রলীগ নেত্রীদের তৈরিকৃত খাবার পাবে ২ হাজার ছিন্নমুল

ফেনীর হালচাল

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

ফেনী সরকারি কলেজের ছাত্রলীগ নেত্রীদের তৈরিকৃত খাবার পাবে ২ হাজার ছিন্নমুল মানুষ। আগামীকাল শনিবার থেকে প্রতিদিন দুপুরে সরকারি কলেজ গেইট ছাড়াও শহরের রেলওয়ে স্টেশন,,লালপোল বেদে পল্লী সহ বিভিন্ন স্থানে ভাসমান মানুষদের খাবার বিতরণ করা হবে। জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি পৃষ্ঠপোষকতা করছেন।
সংগঠন সূত্র জানায়, ফেনী শহরে রাস্তাঘাঁটে, রিক্সা, ভ্যানচালক, রেলস্টেশনে ছিন্নমূল ভাসমান অসহায় মানুষদের পাশে রান্না করা খাবার পৌছে দিতে উদ্যোগ নিয়েছে কলেজ ছাত্রলীগ সহ-সভাপতি সাদিয়া সুলতানা রাত্রি ও কলেজ ছাত্র সংসদের ছাত্রী বিষয়ক সম্পাদিকা ইশরাত জাহান চৌধুরী দৌলা। বিষয়টি নিজাম উদ্দিন হাজারী এমপিকে জানানো হলে তিনি করোনা পরিস্থিতিতে চলমান ছুটির প্রতিটি দিনে ২ হাজার প্যাকেট রান্না করা খিচুড়ি প্রস্তুত করতে ছাত্রী নেত্রীদের নির্দেশ দেন। বৃহস্পতিবার রান্নার স্থানও পরিদর্শন করেন। এ অায়োজনে সহযোগিতা করতে কলেজ ছাত্র সংসদের ভিপি ও কলেজ ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহমেদ তপু, জিএস ও সাধারন সম্পাদক রবিউল হক রবিনকে দায়িত্ব দেন।
কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সাদিয়া সুলতানা রাত্রি জানিয়েছে, প্রতিদিন দুই হাজার ছিন্নমুল ও ভাসমান মানুষকে খাবার পৌছাতে ছাত্রলীগের অর্ধশত নারী কর্মী প্রস্তুত রয়েছে। কলেজ ক্যাম্পাসে প্রতিদিন দুপুর ১২টার মধ্যে খাবার তৈরি করে ১টার মধ্যে বিতরণ কার্যক্রম শুরু হবে। মহামারি করোনা দুর্যোগে মানুষের পাশে দাঁড়াতে ছাত্রীদের সম্পৃক্ত করেছেন।
কলেজ ছাত্র সংসদের ভিপি ও ছাত্র সংসদ সভাপতি তোফায়েল আহমেদ তপু জানান, করোনা ভাইরাস সংক্রমন এড়াতে সরকারী নির্দেশনা অনুযায়ী ঘরে থাকা কর্মহীন শ্রমজীবী অসহায় ১ লাখ ২০ হাজার মানুষকে নিজাম উদ্দিন হাজারী এমপি খাদ্যসামগ্রী বিতরন করেন। ইতিমধ্যে তিনি দল-মতের উর্ধ্বে মানবিকতার পরিচয় দিয়ে সব শ্রেণির মানুষের অনন্য স্থানে পৌছেছেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল