ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ফেনী বিএনপির কাণ্ড, নিজেরা মাস্ক না পরে মাস্ক বিতরণ!

ফেনীর হালচাল

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ এড়াতে সব ধরনের লোক সমাগম নিষদ্ধ হলেও ফেনীতে দলবল নিয়ে মাস্ক বিতরণ করেছে জেলা বিএনপি। আর যারা মাস্ক বিতরণ করেছেন তাদের মুখেই ছিল না মাস্ক। এমন ‘কাণ্ডজ্ঞানহীন’ কাজে বিরক্ত খোদ ফেনী বিএনপির নেতাকর্মীরাই।

ফেনী জেলা বিএনপির প্রভাবশালী নেতা মনোয়ার হোসেন দুলাল তার ফেসবুক ওয়ালে লিখেছেন ‘আসলেই এটা সচেতন হওয়ার প্রচার, না ফেসবুক প্রচার। যারা মাস্ক লাগাচ্ছে তাদের মুখে মাস্ক কই…?’

এটা তো গেলো ঘরের সমালোচনা। ঘরের বাইরেও তুমুল সমালোচনা হচ্ছে জেলা বিএনপির এমন কাণ্ডের। তবে জেলা বিএনপির নেতারা বলছেন, বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করা করোনা সংক্রমণের ঝুঁকি কমাতে ফেনীতে মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে ট্রাংক রোডে প্রেসক্লাব ভবনের সামনে, বড় বাজারের বিভিন্ন সড়কে ঘুরে ঘুরে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করে দলটির জেলা পর্যায়ের শীর্ষ নেতারা।

সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টামণ্ডলীর সদস্য অধ্যাপক জয়নাল আবেদীন ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহারের নেতৃত্বে কার্যক্রমে অংশ নেন সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহ্বায়ক এম এ খালেক, গাজী হাবিবুল্লাহ মানিক, আনোয়ার হোসেন পাটোয়ারী, এয়াকুব নবী, পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল ও সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঞাঁ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাবেক সভাপতি কফিল উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিন, জেলা ছাত্রদল সভাপতি সালাহ উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম দুলাল প্রমুখ।

এসময় কৃষকদল, শ্রমিকদল, মৎস্যজীবীদল, তাঁতিদলসহ সব অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কার্যক্রমে অংশ নেয়।

 
ফেনীর হালচাল
ফেনীর হালচাল