ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ডাক্তারদের পিপিই দিলেন তথ্য প্রতিমন্ত্রী

ফেনীর হালচাল

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস থেকে সুরক্ষায় সরিষাবাড়ী উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার-নার্সদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেছেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

সোমবার করোনাভাইরাস থেকে সুরক্ষায় এসব সরঞ্জাম বিতরণ করা হয়। পরে প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমে এ তথ্য জানায় তথ্য মন্ত্রণালয়।

এতে বলা হয়, উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরে তথ্য প্রতিমস্ত্রী মুরাদ হাসানের নিজ বাড়ি থেকে শারীরিক দূরত্ব রক্ষা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪০ পিস পিপিই এবং ৫০ পিস সার্জিক্যাল মাস্ক দেয়া হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. জারিন এসব পিপিই ও মাস্ক গ্রহণ করেন।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবিলায় দেশের নাগরিকদের সুরক্ষার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। সবাইকে সচেতন হতে হবে। প্রত্যেককে সরকারি নির্দেশনা স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিজ নিজ জায়গা থেকে দায়িত্ব সঠিকভাবে পালন করলে করোনা সংক্রমণ থেকে রক্ষা পাওয়া যাবে।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান, যুবলীগ নেতা সাখাওয়াতুল আলম মুকুল প্রমুখ।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল