ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নির্দেশনা না মানলে আমাদের ফলাফলও ভালো হবে না: স্বাস্থ্যমন্ত্রী

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২০  

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আমরা করোনা আক্রান্তের সপ্তম সপ্তাহে আছি। আর এই সময়ে যদি আমরা স্বাস্থ্য নির্দেশনা না মেনে চলি, তাহলে আমাদের ফলাফল ভালো হবে না।

রোববার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে যুক্ত হয়ে এসব তথ্য জানান তিনি। 

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, ঠিক এই সময়ে আমেরিকা ও ইউরোপে লাখ লাখ লোক করোনায় আক্রান্ত হয়েছিল এবং হাজার হাজার লোকের মৃত্যু হয়েছে।

তিনি বলেন, গতকাল সংসদে প্রধানমন্ত্রী বলেছেন, আমরা এখনো অনেক দেশের তুলনায় ভালো আছি। আমরা যেহেতু আগে থেকেই প্রস্তুতি নিয়েছিলাম এবং আমরা ভালো থাকতে চাই।

জাহিদ মালেক আরো বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে লকডাউন এর ঘোষণা দেয়া হয়েছিল, কিন্তু লকডাউন সেভাবে কার্যকর হয়নি। আমরা এখনো দেখছি, মানুষ বিনা প্রয়োজনে ঘরের বাইরে ঘোরাফেরা করছেন। নতুন লোক আক্রান্ত হচ্ছে। এমনকি কমিউনিটি ট্রান্সমিশনও বেড়ে গেছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল