ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বুধবার   ২৮ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৪ ১৪২৮

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪২

৪২ কেজি গাঁজাসহ বিএনপির দুই কর্মী আটক

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২০  

চলমান করোনা সংকটেও থেমে নেই বিএনপির দেশ ধ্বংসের ষড়যন্ত্র। করোনা সংকট মোকাবিলায় সরকার নিরলস পরিশ্রম করলেও বিএনপি নেতাকর্মীরা জড়িয়ে পড়ছেন নানা অপকর্মে। করোনা মোকাবিলায় আইনশৃঙ্খলা বাহিনী ব্যস্ত হয়ে পড়ায় মাদক চোরাচালানের মতো অপরাধে জড়াচ্ছেন বিএনপির নেতাকর্মীরা।

তারই ধারাবাহিকতায় শনিবার (২৫ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকা থেকে সাড়ে ৪২ কেজি গাঁজা ও একটি পিকআপ ভ্যানসহ দুই বিএনপি কর্মীকে আটক করেছে র‌্যাব।

আটকরা হলেন, টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার চরচতিলা গ্রামের মো. আরিফ হোসেন (২৮) ও লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের মো. নূর আলম (২০)। তারা দুজনই বিএনপির রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট বলে জানা গেছে।

র‌্যাব সূত্র জানায়, আরিফ হোসেন ও নূর আলম হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকা থেকে পিকআপটিতে গাঁজা লোড করে গাজীপুরের উদ্দেশ্যে রওনা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে ভোরে তল্লাশি চেকপোস্ট বসিয়ে সকাল ৮টার দিকে পিকআপটি আটকের পর এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এসময় গাঁজা পাচারের সঙ্গে জড়িত ওই দুজনকে আটক করে তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ দুই হাজার ১০০ টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ১৭ লাখ ৭৭ হাজার ১০০ টাকা।

এ বিষয়ে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, সকাল ৮ টার দিকে তল্লাশি চেকপোস্ট বসিয়ে এসব গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল