ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৭১

৪০ দোকানীকে সর্তক করেছে সেনাবাহিনী

ফেনীর হালচাল

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়ানোর লক্ষ্যে আজ শনিবার সরকারি নিদের্শনা অমান্য করে দোকান খোলা রাখায় ফেনী ও সোনাগাজীতে ৪০ দোকানিকে সর্তক করেছে সেনা সদস্যরা। তারা পৌরশহর ও উপজেলার বিভিন্ন সড়কে জীবানুনাশক স্প্রে ছিটানোসহ করোনা প্রতিরোধে স্থানীয়দের মধ্যে সচেতনতামুলক প্রচারপত্র বিতরণ করেন।
সেনাবাহিনীর টহল দলের প্রধান মেজর এ এফএম আসাদ উল্যাহ  বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে দেশব্যাপী সেনা বাহিনীর সদস্যরা কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবেে শনিবার ফেনী শহর ও সোনাগাজী উপজেলার ডাকবাংলা, মতিগঞ্জ, পৌরশহর, মনগাজী, ভৈরব চৌধুরী হাটসহ বিভিন্ন বাজারে সেনা বাহিনীর পক্ষ থেকে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় অন্তত ৪০ দোকানীকে প্রাথমিকভাবে সর্তক করা হয়েছে। এসময় বিভিন্ন সড়কে জীবানুনাশক স্প্রে ছিটানো হয়। এছাড়া মাইকিং করে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে জনসাধারণকে আহবান করা হয়েছে।
এদিকে একইদিন আরো দুটি টহল দল বিভিন্ন স্থানে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর