ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ০৯ রবিউল আউয়াল ১৪৪২

১৩২

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা স্থগিত

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস সংক্রমণ রোধে ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা স্থগিত করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। 

রোববার এনটিআরসিএ-এর পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন শাখার সদস্য (যুগ্ম সচিব) এ বি এম শওকত ইকবাল শাহীন ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লকডাউনের এই পরিস্থিতিতে নিবন্ধন পরীক্ষা আয়োজন করা কঠিন। এজন্য ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০২০ এর প্রিলিমিনারি টেস্ট পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে পরীক্ষা অনুষ্ঠানের নতুন সময়সূচি পরবর্তীতে জানানো হবে।

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রিলিমিনারি টেস্ট আগামী ১৫ ও ১৬ মে সকাল ১০-১১টা পর্যন্ত এবং আগামী ৭ ও ৮ আগস্ট সকাল ৯টা- ১২টা পর্যন্ত লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

শওকত ইকবাল শাহীন আরো বলেন, পরীক্ষা নেয়ার জন্য জনসমাগম ঘটলে করোনা ছড়ানোর সম্ভাবনা বেশি থাকে। আমরা এই ঝুঁকি নিতে চাচ্ছি না। 

এদিকে মার্চ মাসের প্রথম সপ্তাহে ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফল প্রকাশের কথা থাকলেও লকডাউনের কারণে সেটিও আটকে গেছে। 

এ বিষয়ে শওকত ইকবাল শাহীন বলেন, আমরা অফিস খুললেই ১৬তম লিখিত পরীক্ষার ফল প্রকাশ করতে পারবো। সবকিছুই প্রস্তুত করা আছে। এ বিষয়ে চাকরিপ্রার্থীরা যেন হতাশ হয়ে না পড়েন সে পরামর্শও দিয়েছেন এনটিআরসিএ-এর পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন শাখার এই সদস্য।

উল্লেখ্য, ষোড়শ শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় ২ লাখ ২৮ হাজার প্রার্থী অংশ নেন। গেলো বছরের ১৫ ও ১৬ নভেম্বর অনুষ্ঠিত হয় ১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর