ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৫ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

সুখবর দিল ফেসবুক, আসছে ডেডিকেটেড মেসেঞ্জার

ফেনীর হালচাল

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

প্রাণঘাতী করোনাভাইরাস তাণ্ডব মোকাবিলায় বিশ্বজুড়ে ঘরবন্দী মানুষ। ফোন কলের পাশাপাশি যোগাযোগের মাধ্যম হিসেবে অনলাইন অ্যাপ বেশ ব্যবহার হচ্ছে। এর মধ্যে জনপ্রিয় ফেসবুকের ম্যাসেঞ্জার। কিন্তু মোবাইলের মতো ল্যাপটপ ও ডেক্সটপে ম্যাসেঞ্জারটি ব্যবহার করা যায় না। তাই ডেডিকেটেড মেসেঞ্জার অ্যাপ নিয়ে আসার সুখবর দিল ফেসবুক।

অ্যাপটির মাধ্যমে স্মার্টফোনের চেয়ে অনেক বড় পর্দায় খুব সহজেই পরিবার ও বন্ধুদের সঙ্গে যোগাযোগ করা যাবে। মেসেঞ্জারে কারো সঙ্গে আপনি যুক্ত থাকলে ল্যাপটপের অ্যাপ্লিকেশনে স্বয়ংক্রিয়ভাবেই সংযুক্ত হয়ে যাবেন। এতে ফোন নম্বর, ইমেইল বা নতুন পরিষেবাতে ঢুকা লাগবে না। কম্পিউটারে অন্য কাজ করলেও অ্যাপটিতে সংযুক্ত থাকা যাবে। যেটি স্মার্টফোনে সম্ভব নয়।

মেসেঞ্জারের হিস্ট্রি ক্ষতি না করেই এক ডিভাইস থেকে অন্য ভিভাইসে সহজে যাওয়া যাবে। পাশাপাশি ম্যাসেঞ্জারের অন্যান্য সুবিধা যেমন, ডার্ক মোড ও জিআইএফ পাওয়া যাবে। ডেস্কটপ মেসেঞ্জার অ্যাপ্লিকেশনটি মাইক্রোসফট স্টোর ও ম্যাক অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল