ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বুধবার   ২৮ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৪ ১৪২৮

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪২

লকডাউন মিরপুর থেকে কর্মস্থলে ফিরলেন ফেনীর জনস্বাস্থ্য প্রকৌশলী

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২০  

লকডাউন এলাকা ঢাকার মিরপুর থেকে ফেনীতে ফিরলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সমেশ আলী। তার ফেনী ফেরায় সহকর্মী ও কোয়ার্টারে বসবাসরতদের মাঝে করোনা আতংক বিরাজ করছে।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সূত্র জানায়, গত ১৮ মার্চ ছুটি নিয়ে ঢাকায় যান সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সমেশ আলী। মিরপুরে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস তার। ছুটি শেষ হলে উর্ধ্বতন কর্তৃপক্ষ বারবার ফোন দিলেও তিনি ফিরেননি। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ফেনী পৌছেন। তার ফেরার বিষয়টি জানাজানি হলে শহরের একাডেমী সড়কের বাসিন্দা ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কম্পাউন্ডে বসবাসরতদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে কথা বলতে সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সমেশ আলীকে মোবাইল ফোনে একাধিকবার কল দিলে তিনি ফোন রিসিভ না করায় কথা বলা সম্ভব হয়নি।

কোয়ার্টারে থাকা একাধধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, লকডাউন এলাকা থেকে জনস্বাস্থ্য কর্মকর্তা ফেনী কোয়ার্টারে আতংক দেখা দিয়েছে। উপজেলা পর্যায়ের কর্মকর্তা হওয়ায় কেউ কিছু বলতে পারছেন না। তাকে দ্রুত স্বাস্থ্য বিভাগের তত্বাবধানে নিয়ে কোয়ারেন্টিন নিশ্চিত করার দাবী জানান তারা।

জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাাহী প্রকৌশলী মো. মোসলেহ উদ্দিন রায়হান  জানান, সমেশ আলী মিরপুর থেকে ফিরেছেন। এর বেশি কিছু তিনি বলতে রাজি হননি।

সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন   জানান, খোঁজখবর নিয়ে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানো হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা  জানান, চিকিৎসার জন্য ছুটি নিয়ে জনস্বাস্থ্য কর্মকর্তা ঢাকায় গিয়েছিলেন। কর্মস্থলে থাকতে সরকারি নির্দেশনার আলোকে তিনি গতকাল ফেনী ফিরেন। তাকে হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল