ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

১৮১

মহিপালে ৭শ পরিবারকে স্বপন মিয়াজীর `মানবিক ভালোবাসা ` উপহার

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কর্মহীন হয়ে পড়ায় অসহায় মানুষের জন্য মানবিক ভালোবাসার উপহার দিয়েছেন পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। আজ শুক্রবার শহরের বিজয়সিংহ দীঘির পাড়ে সারি সারি নিত্যপন্য সাজিয়ে রেখে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান।

স্বপন মিয়াজী জানান, তার এলাকার ৭শটি পরিবারের মধ্যে প্রতিটি পরিবার কে ১০কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ২ কেজি ঢেঁড়শ, ২ লিটার তৈল , ২ কেজি শসা, ১ কেজি পুঁইশাক, ২ কেজি টমেটো ও ১টি মুরগি বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, এটা কে সাহায্য বলতে রাজি নই, এটা আমার কাছে মানবিক ভালোবাসার উপহার। জনসমাগম এড়াতে বিজয়সিংহ দীঘির পাড়ে বিতরণ করা হয়। সমাজের প্রতিষ্ঠিত ব্যাক্তিদের বৈশ্বিক এই ক্রান্তিলগ্নে দেশের মানুষের জন্য স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসা উচিত।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর