ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

বিসিবি থেকে পাওয়া তিন মাসের বেতন দান করলেন আশরাফুল

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের এই সংকটময় পরিস্থিতিতে দেশের অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন অনেক ক্রিকেটার। পিছিয়ে নেই আশরাফুলও। বিসিবি থেকে পাওয়া তিন মাসের বেতনের পুরোটাই দান করে দিয়েছেন তিনি। 

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে ২০১৩ সালে বাদ পড়েন মোহাম্মদ আশরাফুল। কেন্দ্রীয় চুক্তি ছাড়াও প্রথম শ্রেণীর ক্রিকেটারদের সঙ্গেও চুক্তি করে থাকে বিসিবি। বর্তমানে প্রথম শ্রেণীর ৯১জন ক্রিকেটারের একজন হিসেবে ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তিতে আছেন এই ব্যাটসম্যান। সেখান থেকেই বেতন পাচ্ছিলেন তিনি।

আর্ত মানবতার সেবায় বেতনের পুরো টাকা বিলিয়ে দেয়ার বিষয়ে আশরাফুল বলেন, ‘বর্তমানে যে পরিস্থিতি চলছে তাতে দেখতেই পাচ্ছেন অনেকের এখন কাজকর্ম নেই। ফলে সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তারা। কয়েকজন  দেখলাম খাদ্য-সামগ্রী দিয়ে সাহায্য করে যাচ্ছেন। আমি তাদের জন্য আমার বেতনের টাকা দিয়ে দিয়েছি’।

বাংলাদেশের ক্রিকেটের প্রথম এই পোস্টারবয় আরো বলেন, ‘আমি তিন মাসের পুরোটাই দিয়ে দিয়েছি। টাকা তো আসলে বেশি না। ৮০-৮৫ হাজার টাকা মাত্র। অসহায় মানুষদের উপকার হলেই আমার ভাল লাগবে’।

এর বাইরে নিজ নামে ফাউন্ডেশন খোলার চিন্তাভাবনা করছেন আশরাফুল। এছাড়া সোমবার ভক্তদের ফের বাবা হতে যাওয়ার সুখবর জানিয়েছেন তিনি।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল