ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৭ জমাদিউস সানি ১৪৪২

৫৮

বাবার মামলা তুলে না নেয়ায় আঙ্গুল কেটে দিলো সন্ত্রাসীরা

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

ফেনী সদর উপজেলার ধর্মপুরে বাবাকে হত্যা চেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলা তুলে না নেয়ায় গতকাল শুক্রবার দুপুরে ছেলের আঙ্গুল কেটে দিয়েছে সন্ত্রাসীরা। আহত আবু হানিফ পাভেল (২০) কে গুরুত্বর অবস্থায় রাজধানীর পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এলাকাবাসী ও আহতের পরিবার সূত্র জানায়, ২০১৭ সালে পাভেলের বাবা আবু তাহেরকে এলাকার মাদক ব্যবসায়ী সেলিম ওরফে সম্রাট গুলি করে হত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় আহতের ভাই আবুল হোসেন বাদী হয়ে সম্রাট সহ ১৪ জনকে আসামী করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে ওই মামলা তুলে নিতে সম্রাট ও তার সহযোগিরা বাদী ও স্বাক্ষীদের হুমকি দিতে থাকে।
আবুল হোসেন জানান, এর জের ধরে গতকাল শুক্রবার আড়াইটার দিকে ধর্মপুর আশ্রয়নে সম্রাট, বাবুল, জাকির সহ কয়েকজন পাভেলকে একা পেয়ে অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। তারা তার মাথা ও ঘাড়ে এলোপাতাড়ি কোপাতে থাকলে সে হাত দিয়ে প্রতিহতের চেষ্টা করে। এসময় তার ডান হাতের দুটি ও বাম হাতের একটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশংকাজনক দেখে আঙ্গুল তিনটি জোড়া দিয়ে তাকে ঢাকায় প্রেরণ করে। এ ঘটনায় ফেনী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর