ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৫ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠান স্থগিত

ফেনীর হালচাল

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। জাতীয় প্যারেন্ড গ্রাউন্ডে মূল অনুষ্ঠান স্থগিতের তিনদিন পর গতকাল বুধবার এ সিদ্ধান্ত নেয়া হয়। প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে জনস্বাস্থ্যের কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছেন অনুষ্ঠানের আয়োজক সংগঠন পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।
তিনি ফেনীর সময় কে জানান, সর্বপ্রথম দেশ ও দেশের মানুষের প্রতি আমাদের গুরুত্ব বেশি, মানুষ বাঁচলে দেশ বাঁচবে, দেশ বাঁচলে দল বাঁচবে, দল বাঁচলে সমাজ বাঁচবে আর সমাজ বাঁচলে অনুষ্ঠান করা যাবে। করোনা ভাইরাস এর কারনে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশে ১৭ মার্চের সাংস্কৃতিক অনুষ্ঠান ও নগর বাউল জেমস এর গানের অনুষ্ঠান সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। প্রধানমন্ত্রীর পরবর্তী ঘোষণার পর একই স্থানে অনুষ্ঠানটি আয়োজন করা হবে।
স্বপন মিয়াজী আরো জানান, তবে যথাসময়ে বাকী অনুষ্ঠানগুলো সন্ধ্যার পর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হবে। এখানে শততম জন্মবার্ষিকী উদযাপনে ১শ পাউন্ড কেক কাটা, আতশবাজির আয়োজন করা হচ্ছে। এছাড়া বঙ্গবন্ধু কর্নারও থাকবে শহীদ মিনার প্রাঙ্গণে। করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে পাঁচ ওয়াক্ত নামাজ পড়া সহ কুরআন-হাদিসের নির্দেশনা তথা ধর্মীয় অনুশাসন মেনে চলতে সবার প্রতি আহবান জানান পৌরসভার এ প্যানেল মেয়র।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল