ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ০৯ রবিউল আউয়াল ১৪৪২

২২২

ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। রোববার মধ্যরাতে সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের মধ্যম ধলিয়ায় গ্রামে গ্রাম পুলিশ জয়নাল আবেদীনের বাড়িতে হামলা করলে তিনি ও তার স্ত্রীসহ দুইজনকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। আহতদের ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও ক্ষগ্রিস্থরা জানায়, রোববার মধ্যরাতে সদর উপজেলার ধলিয়া গ্রাম পুলিশ জয়নাল আবেদীনের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালায় দূর্বৃত্তরা। এসময় দৃর্বৃত্তদের প্রতিহত করার চেষ্টা করলে জায়নাল ও তার স্ত্রীকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। হামলার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে আহত জয়নাল আবেদীন ও তার স্ত্রীকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে দুইজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
ধলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার আহম্মদ মুন্সি বলেন, করোনা পরিস্থিতিতে চুরি-ডাকাতি বন্ধে গ্রাম পুলিশের পাহারা জোরদার করায় অপরাধীরা সংঘবদ্ধ হয়ে এ হামলার ঘটনা ঘটাতে পারে। তিনি বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। হামলার জড়িতদের দ্রুত আইনের আওয়তায় আনা হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর