ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বুধবার   ২৮ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৪ ১৪২৮

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪২

ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। রোববার মধ্যরাতে সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের মধ্যম ধলিয়ায় গ্রামে গ্রাম পুলিশ জয়নাল আবেদীনের বাড়িতে হামলা করলে তিনি ও তার স্ত্রীসহ দুইজনকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। আহতদের ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও ক্ষগ্রিস্থরা জানায়, রোববার মধ্যরাতে সদর উপজেলার ধলিয়া গ্রাম পুলিশ জয়নাল আবেদীনের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালায় দূর্বৃত্তরা। এসময় দৃর্বৃত্তদের প্রতিহত করার চেষ্টা করলে জায়নাল ও তার স্ত্রীকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। হামলার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে আহত জয়নাল আবেদীন ও তার স্ত্রীকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে দুইজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
ধলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার আহম্মদ মুন্সি বলেন, করোনা পরিস্থিতিতে চুরি-ডাকাতি বন্ধে গ্রাম পুলিশের পাহারা জোরদার করায় অপরাধীরা সংঘবদ্ধ হয়ে এ হামলার ঘটনা ঘটাতে পারে। তিনি বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। হামলার জড়িতদের দ্রুত আইনের আওয়তায় আনা হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল