ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ০৯ রবিউল আউয়াল ১৪৪২

২৮২

ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

করোনা দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একদিনের বেতন দিয়েছেন ফেনীর সাত সরকারি কলেজের শিক্ষক-কর্মচারীরা।

কলেজগুলোর অধ্যক্ষের তথ্যমতে, মোট ১৬৬জন শিক্ষক ও ৫৫জন কর্মচারী একদিনের সমপরিমান বেতন আর্থিক সহায়তা হিসেবে ২ লক্ষ ৬২ হাজার ৪৮ টাকা মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর মহাপরিচালকের ব্যাংক হিসাবে জমা দিয়েছেন।

ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক বিমল কান্তি পাল জানান, ৬৬জন শিক্ষক ও ১৮জন বিভিন্ন পদে কর্মচারীগণ একদিনের বেতন হিসেবে ১ লক্ষ ৯ হাজার ১৮০ টাকা জমা দিয়েছে। তিনি বলেন, দেশের এ দুর্যোগকালে শিক্ষকরা দায়িত্বের জায়গা থেকে এগিয়ে এসেছেন। অতীতেও শিক্ষক সমাজ দেশের প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর পাশে ছিলেন।

সরকারি জিয়া মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক তাহমিনা বেগম জানান, কলেজের ৩০জন শিক্ষক ও ৭জন কর্মচারি ৪১ হাজার ৮৪০ টাকা নির্দিষ্ট একাউন্টে জমা করেছেন। তিনি বলেন, শিক্ষকরা মানবতার শিক্ষা দেয় তাই দেশের প্রয়োজনে স্বপ্রণোদিত হয়ে করোনা মহামারিতে আমরা এগিয়ে এসেছি।

সোনাগাজী সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মহিউদ্দিন চৌধুরী জানান, ২৬জন শিক্ষক ও ৭জন কর্মচারি একদিনের বেতন বাবদ ৪১ হাজার ৩২ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেয়া হয়েছে।

এছাড়াও মহিপাল সরকারি কলেজের ১৭জন শিক্ষক ও ১জন কর্মচারী দিয়েছেন ২৬ হাজার ৪৭৩ টাকা। ছাগলনাইয়া সরকারি কলেজের ১৬জন শিক্ষক ও ৬জন কর্মচারী দিয়েছেন ২২ হাজার ৩৪ টাকা। ফুলগাজী সরকারি কলেজে ৭জন শিক্ষক ও ১০জন কর্মচারী দিয়েছেন ১২ হাজার ২৩০ টাকা এবং পরশুরাম সরকারি কলেজে কর্মরত ৪জন শিক্ষক ও ৬জন কর্মচারী জমা দিয়েছেন ৯ হাজার ২৫৯ টাকা।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর