ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৭ জমাদিউস সানি ১৪৪২

৮২০৪

ফেনীতে ১৪ জন সহ তাঁদের পরিবারের ৬৮ সদস্য হোম কোয়ারেন্টানে

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৬ মার্চ ২০২০  

ফেনীতে বিদেশ প্রত্যাগত আরও তিনজনকে হোম কোয়ারেন্টানে নেওয়া হয়েছে। এ নিয়ে গত ৫দিনে জেলায় বিদেশ প্রত্যাগত মোট ১৪ জন এবং তাঁদের পরিবারের ৬৮ সদস্যকে নিজ নিজ গৃহ কোয়ারেন্টাইনে নেওয়া হলো।

ফেনীর সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেন জানান, গত শনিবার পরশুরামের বিলোনীয়া স্থল বন্দর হয়ে ১৮ জন বাংলাদেশে প্রবেশ করেছে। এদের মধ্যে প্রত্যাগত তিন জন ফেনীর বাসিন্দা। অপর ১৫ জন অন্য জেলার বাসিন্দা। ফেনীর বাসিন্দা তিনজনকে হোম কোয়ারেন্টানে নেওয়া হয়েছে। বিদেশ প্রত্যাগতদের দেশে ফেরার খবর পাওয়া মাত্রই এ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তিনি জানান, রোববার পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত কাউকে পাওয়া যায়নি। এমন কি বিদেশ প্রত্যাগত কারও সর্দি কাশি বা জরও হয়নি। ফলে কোন হাসপাতালের আইসোলেশন সেন্টারে কাউকে ভর্তির প্রয়োজন হয়নি।

ফেনীর সিভিল সার্জন জানান, রোববার সকাল থেকে ওই বন্দর হয়ে যে সমস্ত যাত্রী বাংলাদেশ প্রবেশ করবে-তাঁদের সকলের নাম-ঠিকানা সুনিদ্ধিষ্ট ভাবে লিখতে হবে এবং স্বাস্থ্য বিভাগ ও জেলা প্রশাসনকে জানাতে বলা হয়েছে।

তিনি আরো জানান, ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে সমুহে রোববার থেকে হাচি, কাশি ও জ¦রের রোগীদের বর্হিবিভাগে চিকিৎসক দেখানোর জন্য আলাদা লাইনের ব্যবস্থা করা হয়েছে। হাসপাতালে আগত রোগীদের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। হাত না ধুয়ে কোন রোগী বর্হিবিভাগের চিকিৎসকের কাছেও যেতে পারবেনা।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর