ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৭ জমাদিউস সানি ১৪৪২

২৬৪

ফেনীতে ১০ প্রবাসী করোনা সন্দেহে কোয়ারেন্টাইনে

ফেনীর হালচাল

প্রকাশিত: ১১ মার্চ ২০২০  

করোনা ভাইরাসের সন্দেহের তালিকায় থাকা বিদেশ থেকে আসা ১০ প্রবাসীকে পারিবারিক কোয়ারেন্টাইনে পাঠিয়েছে ফেনী জেলা স্বাস্থ্য বিভাগ।

ফেনীর সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেন জানান, করোনা ভাইরাসের সন্দেহে হিসাবে তালিকাভুক্ত ইতালী থেকে আসা ৮ জন, কুয়েত থেকে ১ জন চীন থেকে ১ জনকে মঙ্গলবার ফেনী এসেছে মর্মে ঢাকা থেকে জানানো হয়। তবে বিমান বন্দরে এদের কারো শরীরে করোনা ভাইরাসের লক্ষন পাওয়া যায়নি। এসব প্রবাসীদের নাম ঠিকানা নিয়ে যোগাযোগ করে জেলা স্বাস্থ্য বিভাগ এদের প্রত্যেককে ১৪ দিন পারিবারিক কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন

এদিকে জেলা প্রশাসন থেকে ফেনী জেনারেল হাসপাতালে ৩০ বেড, ফেনীর ট্রমা সেন্টার ৩০ বেড, সোনাগাজীর মঙ্গলকান্দি ২০ শয্যা স্বাস্থ্য কম্পক্সে ২০ বেডসহ ৫ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ বেড করে ২৫ বেড মোট ১০৫ বেড এর আইসোলেশন কর্নার করা হয়েছে।

এছাড়া ফেনী পরশুরামের বিলোনিয়া স্থল বন্দরে আগত যাত্রীদের মেডিকল চেকআপ করার জন্যে ১ জন ডাক্তার ও ৩ জন সহকারী সমন্বয়ে মেডিকেল বোর্ড কাজ চালিয়ে যাচ্ছে। করোনা সংক্রান্ত বিষয় সার্বক্ষনিক যোগাযোগ ওব্যবস্থা গ্রহনের জন্য একটি নিয়ন্ত্রন কক্ষ খোলা হয়েছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর