ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৮৯

ফেনীতে শ্বাসকষ্ঠ যুবকের মৃত্যু, ঘর লকডাউন

ফেনীর হালচাল

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

ফেনীতে শ্বাস কষ্টে  এক যুবকের (৩০) মৃত্যু হয়েছে।করোনা সন্দেহ তার  ঘর লকডাউন করা হয়েছে।  বুধবার দুপুরে ফেনী সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের নিজ বাড়ীতে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডাক্তার সাজ্জাদ হোসেন। তিনি আরও বলেন,পরে লাশটা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।  তার নমুনা নিয়ে চট্টগ্রামে পাঠানো হয়েছে । রিপোট নেগেটিভ অাসলে লকডাউন উঠিয়ে নেওয়া হবে। তাকে পারিবারি কবরস্থানে দাপনের ব্যবস্থা করতে  ইসলামী ফাউন্ডেশনকে বলা হয়েছে ।  এদিকে  মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।  

পুলিশ, স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, গত ৪/৫ দিন আগে ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। রবিবার তার স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন। মঙ্গলবার রাত থেকে যুবকের শ্বাসকষ্ট বেড়ে বুধবার দুপুরের দিকে তার মৃত্যু হয়। পরে ফেনী রয়েল হাসপতালে নেওয়া হলে ডাক্টর মৃত ঘোষণা করেন।সে ফেনী সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন ওই যুবক। 

যুবকের প্রতিবেশি ও স্থানীয় ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক জাফর উদ্দিন জানান, ছোট বেলা থেকেই ওই যুবকের শ্বাসকষ্ট ছিলো। গত কয়েকদিন জ্বরের সাথে শ্বাসকষ্টে ভুগছেন বলে আমরা শুনেছি।
 
বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওমর হায়দার জানান, খবর পেয়ে  সিভিল সার্জনকে জানানো হয়েছে। লাশ ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।তাদের ঘরটি লকডাউন করা হয়েছে।  তবে ওই যুবকের অাট বছর ধরে  শ্বাসকষ্ট ছিলো বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। 

জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার জন্য  আইইডিসিআরকে অবহিত করা হয়েছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর