ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • সোমবার   ১৯ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪২

১৭৪

ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২০  

সাবধানে থেকে আশান্বিত হই, নিজেদের সামর্থ্য অনুযায়ী সবাই এগিয়ে আসি এই শ্লোগানকে নিয়ে ফেনী ট্রমা সেন্টারের আইসোলেসন ইউনিটে দাায়িত্বরত চিকিৎসকদের জন্য আপদকালীন সুরক্ষাসমগ্রী ও ভর্তিকৃত রোগীদের জরুরী চিকিৎসা সামগ্রী আজ শনিবার প্রদান করেছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)। এসময় অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. বিমল চন্দ্র দাস।

বিএমএ ফেনী জেলা শাখার বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. রিয়াজ উদ্দিন চৌধুরীর সমন্বয়ে আপদকালীন ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের জরুরী চিকিৎসা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) ফেনী জেলা শাখার যুগ্ম-সম্পাদক ডা. আবদুল কুদ্দুছ সোহাগ, সাংগঠনিক সম্পাদক ডা. ইকবাল হোসেন ভূঞা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এস.এস.আর মাসুদ রানা, ফেনী আইসোলেশন সেন্টারের চীপ কোডিনেটর ডা.কাজী সানজিদা আক্তার, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফাহিম হোসেন, ডা. জোবায়ের ইবনে খায়ের, ডা. আহম্মেদ নুর-ই রাব্বি প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএমএ ফেনী জেলা শাখার আয়োজনে সভাপতি অধ্যাপক ডা. সাহেদুল ইসলাম কাওসার জানান, ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের জরুরী চিকিৎসা সামগ্রীর মধ্যে ছিল শরীর না ছুঁয়ে শরীর এর তাপমাত্রা (জ্বর) মাপক যন্ত্র, শরীরের অক্সিজেন এর লেভেল দেখার জন্য জরুরী পালস অক্সিমিটার, ডিজিটাল বিপি মেশিন, স্বাস্থ্য সুরক্ষার জুতা ও উপজেলা হাসপাতাল গুলোর সব নার্সের জন্য পিপিই প্রদান করা হয়।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর