ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৭০

ফুলগাজীর সেই যুবলীগ নেতার লাইসেন্স বাতিল

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২০  

ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের প্রবাসীর বাড়ি থেকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ৬ বস্তা চাল উদ্ধারের ঘটনায় ওএমএস ডিলার আবদুল আউয়াল নান্নু লাইসেন্স বাতিল করা হয়েছে। ভারপ্রাপ্ত জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ শহিদ উদ্দিন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, যারা এই ধরনের কাজ করবে তাদের লাইসেন্স বাতিল করা হবে ও আইনগতব্যবস্থা গ্রহণ হবে। এদিকে রবিবার সন্ধ্যায় যুবলীগ থেকে তাকে বহিস্কার করা হয়েছে। নান্নু ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ছিলেন।

শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুলতানা নাসরিন অভিযান চালিয়ে ওই ইউনিয়নের হাবিবুল্লাহ মজুমদারের ছেলে জাকির হোসেন মজুমদারের ঘর থেকে ৬ বস্তা চাল উদ্ধার করেন।অভিযান টের পেয়ে স্থানীয় ডিলার ও আমজাদহাট ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আবদুল আউয়াল নান্নু পালিয়ে যায় ।

সহকারি কমিশনার ( ভূমি)সুলতানা নাসরিন জানান, সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় এসব চাল ১০ টাকা দরে হতদরিদ্রের মাঝে ৫কেজি বিক্রি করার কথা ছিল। কিন্তু ওই ডিলার গোপনে ৬ বস্তা চাল প্রবাসী জাকির হোসেনের কাছে বিক্রি করেন। বিষয়টি জানতে পেরে প্রশাসন অভিযান চালিয়ে ওই প্রবাসীর বাড়ি হতে চালের বস্তাগুলো উদ্ধার করা হয়েছে এবং জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে ।

এ ঘটনায় থানায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সুনীল দও বাদী হয়ে ডিলার নান্নু ও জাকিরকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।এই মামলায় জাকির হোসেন মজুমদার জেল হাজতে রয়েছে। নান্নু পলাতক রয়েছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর