ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ফুলগাজীতে বিয়ের অনুষ্ঠান বন্ধ করলো প্রশাসন

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

করোনা ভাইরাসের সংক্রামন আশঙ্কায় ফুলগাজীতে একটি বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন। সোমবার দুপুরে মুন্সীরহাট ইউনিয়নের দক্ষিণ করইয়া কালিকাপুর গ্রামের একটি বাড়ীতে ফুলগাজী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক নাসরীন সুলতানা ওই বিয়ে বন্ধ করে দেন।

ভ্রাম্যামান আদালত সূত্র জানায়, সোমবার দুপুরে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের দক্ষিণ করইয়া কালিকাপুর গ্রামের একটি বাড়ীতে তাঁদের মেয়ের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। রান্না শেষে খাবার প্রস্তুত হচ্ছে অপরদিকে বর পক্ষসহ অতিথি আসতে শুরু করেছে। খবর পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন সুলতানা বিয়ে বাড়িতে উপস্থিত হয়ে বিয়ের সকল অনুষ্ঠান সাময়িক সময়ের জন্য বন্ধ করে দেন।

পরে অতিথিরা বিয়ে বাড়ি ছেড়ে নিজ নিজ বাড়ি ফিরে যায়।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল