ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ফুলগাজীতে করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে এবার মাঠে নেমেছেন পুলিশ

ফেনীর হালচাল

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে ফুলগাজীতে মানুষের জটলা ভাংতে এবার মাঠে নেমেছেন পুলিশ।

ঘর থেকে জরুরি কাজ ছাড়া বের না হবার সরকারি নির্দেশনা থাকলেও স্হানীয় হাট বাজারে মানুষ এখনো জটলা বেধে ঘুর ঘুর করছেন। ফুলগাজী সদর বাজারে মানুষের জটলা ভাংতে মাঠে নেমেছেন আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন।ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, বাজারে অনর্থক ঘোরাঘুরি না করার জন্য জনসাধারণের উদ্দেশ্যে বেশ কয়েকবার মাইকিংসহ প্রচার-প্রচারণা চালানো হয়েছে। কিন্তু তারপরও মানুষের সমাগম রোধ করা যাচ্ছে না। তিনি বলেন, গ্রাম এলাকার বাজার হওয়াতে আশপাশের লোকজন সন্ধ্যায় আড্ডা দেওয়ার জন্য বাজারে চলে আসেন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, মানুষকে এত বোঝানোর পরও মানুষ বাজারের যেখানে-সেখানে জটলা বেধে দাঁড়িয়ে থাকে। পুলিশ এসব মানুষের জটলা ভাংতে এবার বাজার এলাকাগুলোতে অভিযান অব্যাহত চালাবেন। তবে করোনায় ছুটিতে যারা ঢাকা-চট্রগ্রাম থেকে বাড়িতে এসেছেন বেশির ভাগ তাঁরা হাট-বাজারে এসে আড্ডা জমান বলেও এই কর্মকর্তা মনে করেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল