ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

১৫৪

ফুলগাজীতে ভূয়া ডিবি পুলিশ ও সাংবাদিক আটক

ফেনীর হালচাল

প্রকাশিত: ৫ মার্চ ২০২০  

ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের দক্ষিন বরইয়া মারকাযুল উলুম ইসলামীয়া মাদরাসায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ভূয়া ডিবি পুলিশ ও ভূয়া সাংবাদিক সহ চারজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।


পুলিশ সূত্র জানায়, দক্ষিন বরইয়া এলাকার একটি মাদরাসায় চাঁদাবাজি করতে গেলে মাদরাসা কর্তৃপক্ষ ও সাধারণ মানুষ ডিবি পুলিশ ও সাংবাদিক পরিচয় দেয়া ৪ জনকে একটি সিএনজি অটোরিক্সা সহ আটক করে। উপজেলা নির্বাহী কর্মর্কা ও পুলিশকে খবর দিলে তারা পুলিশ পাঠিয়ে থানায় নিয়ে আসে।
মাদরাসা কর্তৃপক্ষ জানিয়েছে, দরবারপুর একটি মাদরাসায় ২০হাজার টাকা চাঁদা দাবি করে। মাদরাসার হুজুর কমিটির সাথে কথা বলতে বলায় ও লোকজন আসলে তারা পালিয়ে যায়। বুধবার সকাল সাড়ে ৮টায় বকসিশাহ মাদরাসায় গিয়ে টাকা দাবি করে সেখান থেকে ৩ হাজার টাকা ও দুপুর সাড়ে ১২টার দিকে করইয়া মাদরাসায় গিয়ে ৫ হাজার টাকা নিয়ে আসে বরইয়া মাদরাসায় চাঁদাবাজি করতে এসেছিলো। একপর্যায়ে মাদরাসার কর্তৃপক্ষ ও এলাকাবাসী আটক করে গণধোলাই দিতে গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়। প্রাথমিকভাবে তারা জানিয়েছে, তাদের বাড়ি কুমিল্লার দেবিদ্বারে।


ফুলগাজী থানার ওসি মো: কুতুব উদ্দিন চারজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, যেসকল প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজী করতে গিয়েছে সংশ্লিষ্টরা বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আজ বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর