ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৭ জমাদিউস সানি ১৪৪২

৭৫

প্রাইভেট পড়িয়ে জরিমানা গুনলেন শিক্ষক

ফেনীর হালচাল

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  

প্রাইভেট পড়িয়ে জরিমানা গুনলেন শিক্ষক

প্রাইভেট পড়িয়ে জরিমানা গুনলেন শিক্ষক

ফেনীর ডাক্তার পাড়ায় সরকারি আদেশ অমান্য করে প্রাইভেট পড়ানোয় এক শিক্ষকের জরিমানা ও দুই শিক্ষককে সতর্ক করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনিরুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

সম্প্রতি করোনা ভাইরাস নিয়ন্ত্রণের জন্য সরকার জনসমাগম ঠেকাতে সংশ্লিষ্ট কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে। ওই নির্দেশনার আলোকে কোন ভাবেই নিজ বাসা/বাড়ি প্রাইভেট পড়ানো অথবা কোচিং সেন্টার খোলা রেখে শিক্ষার্থীদের সমাগম করার সুযোগ নেই। কিন্তু ফেনীতে সরকারি নির্দেশনা অমান্য করে কিছু শিক্ষক নিজ গৃহে শিক্ষার্থীদের প্রাইভেট পড়াচ্ছেন এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে শহরের ডাক্তার পাড়ায় ভ্রাম্যমাণ আদালত অভিযানে যায়।   

নিজ বাসায় প্রাইভেট পড়ানোর দায়ে ধলিয়া উচ্চ বিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষক রাজু মিত্রর দুইশ টাকা জরিমানা করে আগামীতে এ ধরনের অপরাধ করবেন না মর্মে মুচলেকা নেয়া হয়। এছাড়া ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শাহ আলম ও চাড়িপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাবেদ হোসাইনকে সতর্ক করে আদালত।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মনিরুজ্জামান জানান, জনস্বার্থে সরকারী নির্দেশ বাস্তবায়নে যে কোন মূল্যে জনসমাগম ঠেকাতে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত রাখা হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর