ব্রেকিং:
মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো
  • বুধবার   ২৮ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৪ ১৪২৮

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪২

নির্বাচন স্থগিত করা ঠিক হবে না: আব্দুর রহমান

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

নির্বাচনের মাত্র দুই দিন আগে ঢাকা-১০ আসনের উপ-নির্বাচন স্থগিত করা বুদ্ধিমানের কাজ হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনের সমন্বয়ক আব্দুর রহমান। 

বুধবার ধানমন্ডিতে ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিনের ইশতেহার ঘোষণা শেষে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনের মাত্র দুইদিন বাকি আছে। এখন নির্বাচন স্থগিত করা বুদ্ধিমানের কাজ হবে না। নিবার্চনের একটি প্রস্তুতির ব্যাপার আছে। সব প্রস্তুতি সম্পন্ন করে ভেটারদের দ্বারে দ্বারে ভোট চেয়েছেন। করোনাভাইরাসের কারণে আমরা ভোটের জনসভা স্থগিত করেছি। তাই ভোটারদের বাসায় গিয়ে ভোট চাওয়া হয়েছে। করোনার কারণে দেশে সব স্কুল-কলেজ বন্ধ করা হয়েছে। 

তিনি আরো বলেন, ইসি স্বাধীন, তারা যেকোনো পদক্ষেপ নিতে পারে। কিন্তু করোনাভাইরাসের কারণে যেসব সতর্কতার বিষয় ছিল সেগুলো মেনেই প্রচার চালানো হয়েছে। ভোটের সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা-১০ আসনের উপনির্বাচনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল মহিউদ্দিন ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল