ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ০৯ রবিউল আউয়াল ১৪৪২

১০৩

ডাকাতিকালে স্বর্ণালংকার না পেয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২০  

সোনাগাজীতে এক চা দোকানীর ঘরে ডাকাতি করতে গিয়ে স্বর্ণালংকার না পেয়ে মাদ্রাসায় পড়ুয়া মেয়েকে (১৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের কুঠিরহাটের পাশে বিষ্ণুপুর এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বিষ্ণুপুর এলাকায় এক ব্যবসায়ীর ভাড়া বাসায় হানা দেয় ৮-৯ জন মুখোশধারী সশস্ত্র ডাকাত । ডাকাতরা বাড়ির দরজার ছিটকিনি ভেঙ্গে ভেতরে ঢুকে কাপড় দিয়ে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে। এসময় ঘরে সামান্য টাকা ছাড়া স্বর্ণালংকার না পেয়ে ডাকাতদলের এক সদস্য ওই ব্যবসায়ীর মেয়েকে ঘরের অন্য একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে।

ওই ছাত্রীর বাবা মোবাইল ফোনে জানান, ডাকাতরা তার ঘরে ঢুকে নগদে ১৫ হাজার টাকা, ১টি মোবাইল ফোন, ১টি লাইট বস্তায় ভরে নেয়। পরে পুরো ঘর তল্লাশী করে স্বর্ণালংকার না পেয়ে ডাকাতদের একজন হাত-পায়ের বাধ খুলে তার মাদ্রাসা পড়ুয়া মেয়েকে পাশের কক্ষে নিয়ে ধর্ষণ করে। এসময় তিনি বাঁধা দিতে চাইলে ডাকাতরা তাকে ও তার স্ত্রীকে মারধর করে।

তিনি বলেন, ডাকাতিকালে বাড়ির পাশের সড়ক দিয়ে পুলিশের গাড়ি যেতে দেখে ডাকাতরা দ্রুত চলে যায়। তা না হলে তার পরিবারের আরও বেশি ক্ষতি হতো। শুক্রবার সকালে তিনি স্থানীয় পল্লী চিকিৎসকের মাধ্যমে মেয়েকে চিকিৎসা করিয়েছেন।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে একই রাতে বিষ্ণুপুর এলাকায় আরও এক বাড়ি ও একটি দোকানে চুরির ঘটনা ঘটে। বাড়ির গৃহকত্রী রাজিয়া বেগম বলেন, তার ঘর থেকে এক ভরি স্বর্ণালংকার, নগদে পাঁচহাজার টাকা নিয়ে গেছে অজ্ঞাতনামা চোরের দল। একই এলাকার দোকান মালিক নুরুল ইসলাম জানান, একই রাতে তার দোকানের দরজা ভেঙে দুবৃর্ত্তরা সিগারেট, সাবান, মোবাইল রিচার্জ কার্ডসহ ৩৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফেনীর সময়কে বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর