ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ০৯ রবিউল আউয়াল ১৪৪২

১৮৪

ডাকাতিকালে ছাত্রী ধর্ষণ : জড়িত আরো এক আসামী গ্রেপ্তার

ফেনীর হালচাল

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

সোনাগাজীতে কুঠিরহাটে ডাকাতি করতে গিয়ে এক মাদ্রাসা ছাত্রীকে (১৬) ধর্ষণের ঘটনার আরেক আসামী মোহাম্মদ হোসেন ওরফে কালুকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিকেলে সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের নিজ বাড়ি থেকে মোহাম্মদ হোসেন ওরফে কালুকে গ্রেপ্তার করে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, ডাকাতি ও ধর্ষনের ঘটনায় গ্রেপ্তারকৃত আসামী যোবায়ের ইসলাম সোহাগ গত মঙ্গলবার দুপুরে আদালতে ১৬৪ রধারায় ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। সোহাগের স্বীকারোক্তিমূলক জবানবন্দি অনুযায়ী আসামি মোহাম্মদ হোসেনকে অভিযান চালিয়ে বুধবার তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

আসামী সোহাগ আদালতে দেয়া স্বীকারোক্তিতে জানায়, গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার গভীর রাতে যোবায়ের ইসলাম সোহাগ তাঁর নেতৃত্বে ৬ জন ডাকাত সোনাগাজী উপজেলার কুঠিরহাটে একটি বাড়িতে ডাকাতি করতে যায়। তবে সে বাড়িতে স্বর্নালংকার না পেয়ে বাড়ির পঞ্চম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে। এসময় তার সহযোগী ছিল আরো পাঁচজন।
ডাকাতি ও ধর্ষনের ঘটনায় গত ২৪ এপ্রিল শুক্রবার নির্যাতিত ওই মাদ্রাসা ছাত্রীর বাবা বাদি হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। পরদিন শনিবার ভিকটিমের শারীরিক পরীক্ষায় ধর্ষণের আলামত মেলে। ওই দিনই সে আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজেদুল ইসলাম জানান, মামলার অপর আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে। অভিযুক্ত সকলকে আইনের আওয়তায় আনা হবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর