ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৯৮

জামাল ভূঁইয়ার বাড়িতে ডাকাতি

ফেনীর হালচাল

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২০  

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের বর্তমান অধিনায়ক জামাল ভূঁইয়া। সম্প্রতি ময়মনসিংহের নান্দাইলে তার পৈতৃক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছে তার পরিবার। এ বিষয়ে মামলা করলেও এখনো কেউ গ্রেফতার হয়নি বলে জানা গেছে।

জামালের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, চলতি মাসের ২ এপ্রিল রাতে ১০-১২ জনের একটি দল জামাল ভূঁইয়ার পৈতৃক বাড়িতে হামলা করে। তারা পর্যায়ক্রমে দেউড়ি, বারান্দার গ্রিল ও দরজা ভেঙে মূল ঘরে প্রবেশ করে। এরপর আলমারিতে থাকা স্বর্ণালংকার ও নগদ ১ লাখ ২০ হাজার টাকা লুট করে তারা। 

অভিযোগে আরো বলা হয়, ভাঙচুরের শব্দে বাড়ির মানুষ সজাগ হয়ে যান। এসময় ডাকাতদের বাধা দিলে তারা জিন্নাহ ভূঁইয়া (জামাল ভূঁইয়ার চাচা) ও জুনায়েদ ভূঁইয়াকে (জামাল ভূঁইয়ার চাচাত ভাই) প্রাণনাশের হুমকি দেয়। পরদিন সকালে জুনায়েদ বাদী হয়ে নান্দাইল থানায় ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৫ জনের বিরুদ্ধে মামলা করেন। 

এ বিষয়ে জুনায়েদ ভূঁইয়া জানান, 'সেদিন রাতের খাওয়া-দাওয়ার পর আমরা ঘুমাচ্ছিলাম। রাত দেড়টার দিকে হঠাৎ ডাকাতরা হামলা করে। এসময় ঘর থেকে বের হলে শারীরিকভাবে ক্ষতি করার হুমকি দেয় তারা। ওরা মুখোশ পরে এসেছিল। তবে গলা শুনে কয়েকজনকে চিনতে পেরেছি। এক সপ্তাহ আগে মামলা করলেও এখনো কেউ গ্রেফতার হয়নি।'

করোনাভাইরাসের ফলে দেশের খেলাধুলা বন্ধ থাকায় বর্তমানে ডেনমার্কে অবস্থান করছেন জামাল ভূঁইয়া।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর