ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৭ জমাদিউস সানি ১৪৪২

৯০

গাঁজা-ফেনসিডিল সহ দুই বিক্রেতা গ্রেফতার

ফেনীর হালচাল

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

ফেনী শহরতলীর লালপোলে গাঁজা ও ফেনসিডিল সহ দুই বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)।
র‌্যাব সূত্র জানায়, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-৭ এর একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোলে অবস্থান নেয়। কুমিল্লা থেকে চট্টগ্রামগামী ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে ডাইভার গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে ভোলার বোরহানউদ্দিন থানার দক্ষিন ফুলকাঁচিয়া গ্রামের মৃত কেরামত আলীর ছেলে মো: ইয়াছিন (৭৫) ও ফেনী শহরতলীর লালপোল বেদে পল্লীর মো: রুস্তম আলীর ছেলে ইমরান হোসেন (১৯) গ্রেফতার করের। তাদের দেখানো মতে ট্রাকটি (ঢাকা মেট্টো-ট-১৬-৯৫৯২) তল্লাশী করে ৪টি ট্রাভেল ব্যাগে সুকৌশলে লুকানো অবস্থায় সাড়ে ৩৭ কেজি গাঁজা ও ১শ ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লাখ ৩৫ হাজার টাকা ও জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা টাকা।
ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো: নুরুজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর