ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • সোমবার   ১৯ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪২

১১৬

করোনা সন্দেহে জানাযায় আসেনি স্বজন-ইমাম

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  

ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের বন্দুয়ায় গোলাম কিবরিয়া চৌধুরী মিনার নামে এক অসুস্থ্য রোগির মৃত্যু হয়েছে। করোনা সন্দেহে বুধবার রাতে তার জানাযায় অংশ নেয়নি স্বজন ও ইমামরা। মিনার ওই এলাকার চৌধুরী বাড়ির নিবাসী কবির আহম্মদের ছেলে।
জানা গেছে, গোলাম কিবরিয়া চৌধুরী মিনার (৪৫) অসুস্থ হয়ে পড়লে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান বলে চিকিৎসকরা জানিয়েছেন। মিনারের মৃতদেহ বাড়িতে আনা হলে করোনা সন্দেহে স্বজনরাসহ পাড়া-প্রতিবেশিদের কেউ এগিয়ে আসেনি। রাতে অনুষ্ঠিত জানাযায় গ্রামের মসজিদের ইমামও জানাজা নামাজ পড়াননি। রাত ২টায় তড়িঘড়ি করে অপর এক ইমামকে দিয়ে জানাযা পড়িয়ে দাফন করা হয়।
মিনারের মামাতো ভাই কলেজ ছাত্র ইমাম হোসেন শুভ ফেনীর সময় কে জানান, তাঁর ফুফাতো ভাই মিনার ষ্টোকের রোগী ছিলেন। তিনি ডায়াবেটিসহ দীর্ঘদিন কিডনি সমস্যা ভুগছিলেন। মঙ্গলবার তাঁর শরীরে হালকা জ্বর আসে।।
তিনি আরো জানান, বুধবার সকালে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে বিকেলে তিনি মারা যান। তবে হৃদ ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে চিকিৎসকরা তাদের জানিয়েছেন।
পাঁচ ভাই এক বোনের মধ্যে মিনার সবার বড়। মৃত্যুকালে তিনি আড়াই বছরের এক কন্যাশিশু ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
ফুলগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাা. মো. মোজাম্মেল হক ফেনীর সময় কে জানান, মিনার করোনাভাইরাস আক্রান্তে মারা যাননি। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
ফেনী বিভাগের পাঠকপ্রিয় খবর