ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৮৬

করোনা প্রমাণ করল ভালোবাসার শক্তি অনেক বেশি: মাশরাফি

ফেনীর হালচাল

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের সংক্রমণে দিশেহারা পুরো বিশ্ব। দিন দিন পরিস্থিতি ভয়ানক হচ্ছে। কোনোভাবেই এই ভাইরাসকে আটকানোর পথ পাচ্ছে না বিশেষজ্ঞরা বা বিজ্ঞানীরা। তবে যে যার জায়গা থেকে সচেতন হলে, সজাগ থাকলে এটির বিস্তার ঠেকানো সম্ভব হবে। এজন্য বিশ্ব স্বাস্থ্য সংস্থা, বিভিন্ন দেশ ও বাংলাদেশ সরকার কর্তৃক দিন নির্দেশনাগুলো মেনে চলতে হবে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজা মনে করেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করতে পারবে মানুষের ভালোবাসা। ভালোবাসা থেকেই আসে দায়িত্ববোধ। আর সেই দায়িত্ব যথাযথভাবেই পালন করছেন চিকিৎসক-নার্স, আইনশৃঙ্খলাবাহিনী ও স্বেচ্ছাসেবকরা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনটাই লিখেছেন তিনি, ‘করোনাভাইরাস প্রমাণ করল গোলাবারুদের চেয়ে ভালোবাসার শক্তি অনেক বেশি।’

মাশরাফি নিজেও করোনাভাইরাসের বিপক্ষে লড়াইয়ে মাঠে আছেন। জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে তহবিল গঠনে প্রধান ভূমিকা রাখেন সাবেক এই অধিনায়ক। এ ছাড়া নড়াইল-২ আসনের সংসদ সদস্য হিসেবে নিজের ফাউন্ডেশন থেকে অসহায়-দুস্থদের জন্য আর্থিক ও খাদ্য সহায়তাও দিয়েছেন মাশরাফি। তবে সম্প্রতি মাশরাফির আরো একটি উদ্যোগ চোখে পড়েছে সবার। নিজ এলাকা নড়াইলে ভ্রাম্যমাণ স্বাস্থ্যসেবা চালু করেছেন মাশরাফি। চিকিৎসকরা নিজেরাই অ্যাম্বুলেন্স নিয়ে রোগীদের বাড়ি গিয়ে সেবা দিয়ে আসবেন। রোগী দেখে দরকার হলে ওষুধও দিয়ে আসবেন।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর