ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৫ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

করোনায় সরকারের তৎপরতা নিয়ে মিনা ফারাহর মিথ্যাচার

ফেনীর হালচাল

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২০  

দেশে উদ্ভূত করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করেছেন যুদ্ধাপরাধ ও জামায়াতের পক্ষে সাফাই গাওয়া নিউইয়র্ক প্রবাসী লেখিকা মিনা ফারাহ। বুধবার (২২ এপ্রিল) রাতে তিনি নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে এক ভিডিও বার্তায় এই মিথ্যাচার করেন।

বিশিষ্টজনরা বলছেন, বিএনপি-জামায়াতের গুজব সেলের পেইড এজেন্ট তিনি। এ কারণে বিভিন্ন সময়ে মনগড়া কথা দিয়ে সরকার বিরোধী বিভিন্ন বক্তব্য দেন ও ভিডিও প্রকাশ করেন। যার আদতে সিঁকেভাগও সত্য নয়।

দেশের করোনা পরিস্থিতি মোকাবিলায় দিনরাত নিরলসভাবে কাজ করছে সরকার। পাশাপাশি সংকট উত্তরণে প্রয়োজনীয় পদক্ষেপ যেমন অর্থনৈতিক প্রণোদনাসহ দুর্গতদের বিভিন্ন প্রকার সহায়তার উদ্যোগ নিয়েছে সরকার। ইতোমধ্যে এগুলোর কার্যক্রম শুরু হয়ে গেছে। অনেকগুলো চলমান।

অথচ করোনার এই সংকটময় সময়ে বিএনপি নেতাকর্মীরা জনমানুষের কল্যাণে না থেকে উপরন্তু বিতর্কিত কর্মকাণ্ড করে মানুষকে বিভ্রান্ত করার অপপ্রয়াস চালাচ্ছে। পাশাপাশি চেষ্টা করছে জনমনে সরকারবিরোধী উসকানি দিতে। তারই ধারাবাহিকতায় বিএনপি-জামায়াতের গুজব সেলের সক্রিয় কর্মী মিনা ফারাহ বুধবার (২২ এপ্রিল) রাতে এক ভিডিও বার্তায় তাদের রাজনৈতিক এজেন্ডা অনুযায়ী মিথ্যে দাবি এনে বলেছেন, সরকার করোনাভাইরাস নিয়ে চীনের মত তথ্য গোপন করছে।

মিনা ফারাহর এই বক্তব্য সম্পূর্ণ ‘রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ উল্লেখ করে দেশের রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, মিনা ফারাহ বিএনপি-জামায়াতের পেইড কর্মী-এ কথা নতুন নয়। এ কারণে তিনি বিভিন্ন সময়ে দেশবিরোধী উসকানিমূলক কথা বলেন। যার ধারাবাহিকতায় এবারও সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করেছেন। প্রশ্ন হচ্ছে, তিনি কি মিডিয়ার বাইরে থাকেন? তা না হলে সরকার প্রতিদিন দুপুরে যে করোনা আপডেট সংবাদ সম্মেলন করে সবাইকে জানাচ্ছে, তা কিভাবে তার চোখ এড়িয়ে গেলো? না জেনে, পড়াশুনা না করে অর্বাচীনের মত কথা বলার দুঃসাহস তিনি কোথায় পান! তার মত মানুষকে অবিলম্বে আইনের আওতায় এনে সমুচিত শাস্তি নিশ্চিত করা উচিত। নতুবা বাকি পাতি জ্ঞানীরাও টাকার কাছে বিক্রি হয়ে গিয়ে মূর্খের মতো এরকম দেশবিরোধী অপপ্রচার করবে।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল