ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা ফেনীতে করোনার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্যকর্মীরা ফেনীর বিভিন্নস্থানে মোবাইল কোটের অভিযান : ১৪ জনের দন্ড ফেনীতে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে ছাত্রলীগ করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের ফেনীর ৭ সরকারি কলেজের একদিনের বেতন ত্রাণ তহবিলে ফেনী ধলিয়ায় গ্রাম পুলিশের বাড়িতে হামলা, আহত ২ মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? ফেনীতে বাড়তি দামে পণ্য বেচায় ৭ দোকানের জরিমানা দেশে করোনায় আক্রান্ত প্রায় সাড়ে পাঁচ হাজার, একদিনে মৃত্যু ৫ যুক্তরাষ্ট্রে করোনা জয় করলেন ১ লাখেরও বেশি মানুষ ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফেনী শহরে ইমাম-মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান ফেনীতে ডাক্তারদের সুরক্ষা ও রোগীদের চিকিৎসা সামগ্রী দিয়েছে বিএমএ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো ফেনীতে ৩ হাজার ঈমাম-মুয়াজ্জিনকে ইফতার সামগ্রী দিলেন নিজাম হাজারী রাতে ধান কাটতে হাওরে ডিসি-ইউএনও রমজানের শুভেচ্ছা জানালেন ট্রাম্প
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৮৫

করোনার মাঝেও ইতিবাচক সৌম্য

ফেনীর হালচাল

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের কারণে বন্ধ দেশের ক্রীড়াঙ্গন। সকল খেলোয়াড়রাই পরিবারের সঙ্গে সময় পার করছেন। অন্যান্য খেলোয়াড়দের মতো ঘরে বসে সময় পার করছেন বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম নির্ভরযোগ্য খেলোয়াড় সৌম্য সরকার। ক্রিকেট ছাড়া সময় কাটানো কঠিন। তবুও করোনাভাইরাসের এই সময়ে ইতিবাচক দিক খুঁজে সন্তুষ্ট থাকতে চান এই অলরাউন্ডার।

করোনাভাইরাস না থাকলে হয়তো এই সময়ে ঢাকা প্রিমিয়ার লিগে ব্যস্ত সময় পার করতেন সৌম্য সরকার। আবার পাকিস্তান সিরিজের জন্য নির্বাচিত হলে থাকতেন সেখানে। এসবের কোনোটিই না হলে ছুটি নিয়ে নববিবাহিতা স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রিমায় যেতে পারতেন তিনি। অবশ্য বাস্তবে এর কোনোটাই করতে পারছেন না সৌম্য।  

সম্প্রতি ব্যক্তিগত জীবনে করোনাভাইরাসের প্রভাব সম্পর্কে দেশের এক গণমাধ্যমকে সৌম্য বলেন, 'যেটা হয়, আমরা তো বাসায় সময় দিতে পারি না। খেলা আর প্রাকটিস নিয়েই সময় কেটে যায়। এখন তো বাধ্য হয়েই পরিবারকে সময় দিচ্ছি। স্ত্রীর সঙ্গে অনেক সময় কাটছে। নেতিবাচক ব্যাপারই এখন বেশি। তবে এসবের মাঝে এই ইতিবাচক ব্যাপারই বেশি ভালো লাগছে।'

অবশ্য এমনিতে হতাশায় রয়েছেন সৌম্য সরকার। বাসায় বন্দী জীবনের অভিজ্ঞতা নিয়ে তিনি জানান, 'এভাবে বন্দী জীবন কাটানোর অভ্যাস তো বেশি কারো নেই। আর আমাদের ক্রিকেটারদের এমন অভ্যাস আরো কম। ফলে মানসিকভাবে সময়টা খুব খারাপ কাটার কথা। এই অবস্থা শেষে আবার কবে মাঠে ফিরবো সেসব নিয়েই ভাবছি এখন’।

নিজের মতো সবাইকেই বাসায় থাকার অনুরোধ করে সৌম্য বলেন, 'আমি জানি বাসায় আটকে থাকা অনেক কঠিন। তবে আমরাই কিন্তু বলি যে ম্যাচ জিততে চাইলে কষ্ট করতে হবে। তাই সবাইকে বলবো কষ্টটা মেনে নিন। এই ম্যাচটা আমরা জিতবোই’।

ফেনীর হালচাল
ফেনীর হালচাল
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর